ছবিটাইমলাইনবিনোদন

হীরের গয়নায় মুড়ে ঝলমল করছেন তৃণা, সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল নীল-তৃণার রোম‍্যান্টিক প্রি ওয়েডি‌ং ফটোশুট

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশনে জনপ্রিয় জুটিদের মধ‍্যে অন‍্যতম নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহা (trina saha)। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে নতুন বছরে বিয়ের (wedding) পিঁড়িতে বসতে চলেছেন দুজনে। সানাই বাজতেও বাকি আর মাত্র কয়েকদিন। পরশু ৯ জানুয়ারি সঙ্গীত অনুষ্ঠান নীল তৃণার। তার আগে প্রি ওয়েডিং ফটোশুটে (pre wedding photoshoot) মাতলেন এই রোম‍্যান্টিক জুটি।

ফটোশুটের জন‍্য এদিন গোলাপি জরির কাজের লেহেঙ্গা চোলি পরেছিলেন তৃণা। তার সঙ্গে তাঁর গলায়, কানে, হাতে ঝলমল করছিল হীরের গয়না। মর্ডার্ন কনের সাজে সেজে হবু বরকে পাশে নিয়ে এদিন যেন পরিপূর্ণা হয়ে উঠেছেন তৃণা।

IMG 20210107 131055 Bangla Hunt Bengali News
এর আগেও একটি ছবি শেয়ার করেছিলেন নীল ও তৃণা দুজনেই। ছবিতে দেখা যায় একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন তাঁরা। হবু স্ত্রী তৃণার গালে গভীর চুম্বন করছেন নীল। নিজেদের ‘ম‍্যান অ্যান্ড ওয়াইফ’ বলে পরিচয় দিয়েছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, নতুন বছরের শুরুটাও নীলের সঙ্গেই করেছেন তৃণা। ভরা পার্টির মাঝে নীলের গালে চুম্বন করেই ২০২১ এ পা রাখেন তিনি। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি বুমেরাং ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। সেখানে দেখা যায়, নাইট ক্লাবে তুমুল পার্টির মধ‍্যেই নীলের গালে চুম্বন করছেন তৃণা। মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

আগামী ৯ জানুয়ারি সঙ্গীত অনুষ্ঠান নীল ও তৃণার। সেই অনুষ্ঠানে নাচার জন‍্য জোর কদমে প্র‍্যাকটিস শুরু করে দিয়েছেন দুজনেই। জানা গিয়েছে, বলিউডি কায়দাতেই রুফটপ লাউঞ্জে হবে সঙ্গীত। তৃণার সিরিয়াল খড়কুটো ও নীলের সিরিয়াল কৃষ্ণকলি দুই টিমই পারফর্ম করবে সেদিন। এইদিনই হচ্ছে নীল তৃণার এনগেজমেন্টও। এমনটাই জানিয়েছেন তৃণা সাহা।

তবে বিয়েটা একেবারেই বাঙালি কায়দাতেই হতে চলেছে। ৩রা ফেব্রুয়ারি দুজনের আইবুড়োভাত পর্ব‌ সেই সঙ্গে তৃণার মেহেন্দি অনুষ্ঠান। এইদিন অরিত্র বন্দ‍্যোপাধ‍্যায়ের পারফরম‍্যান্সও থাকবে বলে জানা গিয়েছে। মেহেন্দি ও সঙ্গীতে ইন্দো ওয়েস্টার্ন সাজে সাজতে চলেছেন তৃণা।

Back to top button