লোকসভা নির্বাচনের আগেই ঘটে গেল বড় অঘটন! প্রয়াত সায়নী ঘোষের মা, শোকে বিহ্বল অভিনেত্রী

   

বাংলা হান্ট ডেস্ক : লোকসভা নির্বাচনের (Lok Sabha Election) আগেই ঘটে গেল বড় দুর্ঘটনা। বছরের শুরুতেই মাকে হারালেন তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। সোমবার পৌষ সংক্রান্তির দিন বিকালেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সায়নীর মা সুদীপা ঘোষের। জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। চিকিৎসাও চলছিল। তবে শেষ রক্ষা আর হলনা।

তৃণমূল সূত্রে খবর, গত রবিবার গভীর রাতে শ্বাসকষ্ট শুরু হয় সায়নীর মায়ের। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে চিকিৎসা শুরু হতে না হতেই নিভে গেল জীবনপ্রদীপ। এইদিন বিকেলেই ইহলোক ত্যাগ করে পরলোকগমন করলেন তিনি। খুব স্বাভাবিকভাবেই এই ঘটনায় ভেঙে পড়েছেন সায়নী। যেখানে আর কয়েকটা দিন পরেই লোকসভা নির্বাচন সেখানে মাতৃবিয়োগের মত ঘটনায় রীতিমত স্তব্ধ সায়নী।

হাসপাতাল সূত্রে খবর, হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, শ্বাসনালীতে সংক্রমণ হয়েছিল অভিনেত্রীর মায়ের। যদিও মায়ের এই অসুস্থতা নিয়ে কখনোই সেরকম কিছু বলেননি অভিনেত্রী। এর আগে বিধানসভা নির্বাচনের আগেও প্রায়দিনই মা-কে নিয়ে ছবি ভিডিও শেয়ার করতেন তিনি। তবে গত পঞ্চায়েত ভোটের আগে একবার মায়ের অসুস্থতার কথা জানিয়ে প্রচারের কর্মসূচি বাতিল করেছিলেন তিনি।

আরও পড়ুন : খাদ্য-ওষুধ আমদানি নিয়ে নয়া সিদ্ধান্ত! মুইজ্জুর ভারত বিদ্বেষের ফল ভুগবে গোটা মালদ্বীপ

1200 675 20516490 thumbnail 16x9 sayoni

সেই ঘটনার পর কেটে গিয়েছে প্রায় ছ’মাস। সায়নীর ব্যক্তিগত জীবন থেকে শুরু করে রাজনৈতিক জীবন সব জায়গাতেই এসেছে নানা পরিবর্তন। লোকসভা নির্বাচনের আগে জেলায় জেলায় সভাও করছিলেন সায়নী। জানুয়ারির শুরুতেও একটি সভা করেছিলেন তিনি। এরপর একে একে সুন্দরবন, মেদিনীপুর, বীরভূম, উত্তর ২৪ পরগণার বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। তবে গত শনিবার থেকে নিজেকে একপ্রকার সরিয়েই নিয়েছিলেন তিনি। আর আজ পৌষ সংক্রান্তির দিন সামনে এল সায়নীর মাতৃবিয়োগের খবর।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর