টাইমলাইনভারত

করোনা রুখতে ভাবিজী পাঁপড় খাওয়ার পরামর্শ দেওয়া কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল নিজেই পজেটিভ

বাংলা হান্ট ডেস্কঃ কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল (Arjun Ram Meghwal) করোনায় আক্রান্ত হয়ে দিল্লীর AIIMS-এর ভর্তি হয়েছেন। কেন্দ্রীয় জলসম্পদ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী অর্জুন মেঘওয়াল এর আগে করোনা থেকে বাঁচার জন্য ভাবিজী পাঁপড় (bhabhi ji papad) খাওয়ার নিদান দিয়েছিলেন। তিনি বলেছিলেন, এই পাঁপড় খেলে শরীরে রোগ প্রতিরোধের ক্ষমতা বাড়ে। এরফলে করোনাকে রোখা কিছুটা হলেও সম্ভব হবে। ওনার এই মন্তব্যের পর গোটা দেশে হাসির রোল পড়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ওনাকে নিয়ে ট্রল শুরু হয়েছিল। এবার তিনি নিজেই হলেন করোনা আক্রান্ত।

আরেকদিকে, কেন্দ্রীয় কৃষিমন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী কৈলাশ চৌধুরিও আজ করোনায় আক্রান্ত হয়েছেন। উনি যোধপুরের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এবং আজকের এই দুটি মামলা মিলিয়ে এখনো পর্যন্ত চারজন কেন্দ্রীয় মন্ত্রী করোনা আক্রান্ত হলেন। এছাড়াও অনেক বিজেপির নেতা, সভাপতি করোনা আক্রান্ত হয়েছেন।

অর্জুন রাম মেঘওয়াল ট্যুইট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। তিনি লেখেন, ‘করোনার প্রাথমিক লক্ষণ দেখতে পাওয়ার পর আমি টেস্ট করাই। প্রথম টেস্ট নেগেটিভ এলেও দ্বিতীয় টেস্ট পজেটিভ আসে। আমার শরীর ঠিক আছে, কিন্তু চিকিৎসকদের পরামর্শে আমি দিল্লীর AIIMS এ ভর্তি হয়েছি। আমার অনুরোধ হল, যারা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা নিজেদের পরীক্ষা করিয়ে নিন”

Back to top button
Close