টাইমলাইনবিনোদন

হাই স্লিট গাউনের হুজুগ, বোল্ড লুকে নেটিজেনদের সমালোচনার শিকার উর্বশী

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ইদানিং হাই স্লিট পোশাক পরার ট্রেন্ড শুরু হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া থেকে নুসরত ভারুচা সকলকেই দেখা গিয়েছে হাই স্লিট গাউনে। এই নিয়ে সমালোচনাো কম হয়নি। কিন্তু তারকারা তাতে দমেননি একটুও। সম্প্রতি এই তালিকায় নাম লেখালেন আরেক বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা।

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে একটি কালো রঙের হাই স্লিট গাউনে দেখা গেল অভিনেত্রীকে। অবশ্য এবারই প্রথম নয়, এর আগে বহুবার এমন বোল্ড অবতারেই ধরা দিয়েছেন উর্বশী। বলা যায়, অভিনয়ের থেকে বেশি নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন তিনি।

বলা বাহুল্য উর্বশীর এই ছবিগুলি প্রকাশ্যে আসতেই ঝড় ওঠে নেটদুনিয়ায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও ছবিগুলো শেয়ার করেছেন অভিনেত্রী। নেটিজেনদের একাংশ বলছেন এমন হট লুকেই ভাল মানায় উর্বশীকে। আবার অপর অংশ সমালোচনা শুরু করেছে তাঁর। তাঁদের মতে এমন খোলামেলা পোশাক পরা একেবারেই উচিত হয়নি উর্বশীর।

প্রসঙ্গত, হাই স্লিট গাউন পরার জন্য নেটিজেনদের আক্রমণের নিশানা হয়েছেন নুসরত ভারুচাও। সম্প্রতি মুম্বইয়ের একটি অনুষ্ঠানে একটি হাই স্লিট গাউন পরে এসেছিলেন তিনি। সবুজ রঙের গাউনে অত্যন্ত সুন্দরী দেখাচ্ছিল তাঁকে। কিন্তু বাদ সাধল তাঁর পোশাকের ধরন। হাই স্লিট হওয়ায় তাঁর শরীর দেখা যাচ্ছে বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকে। নেটদুনিয়ায় শুরু হয় সমালোচনার ঝড়। এমনকি অনেকে মন্তব্য করেন, ওই পোশাকটুকুও না পরলেই পারতেন নুসরত। এমন একটা পোশাক কীভাবে তিনি অনুষ্ঠানে পরে এলেন সেই নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয় নুসরত ভারুচাকে। তবে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি।

Back to top button