টাইমলাইনবিনোদন

মোদীর টুইট হুবহু কপি করে নেটিজেনদের সমালোচনার শিকার উর্বশী

বাংলাহান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইট কপি করে নেটিজেনদের সমালোচনার মুখে পড়লেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমির সুস্থতা কামনা করে একটি টুইট করেন মোদী। সেই টুইট হুবহু কপি করে নিজের টুইটার হ্যান্ডেলে পেস্ট কের দেন উর্বশী। এই নিয়েই ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে।

শাবানা আজমির দ্রুত সুস্থতা কামনা করে মোদী লেখেন, “শাবানা আজমির অসুস্থতার খবর পেয়ে খুবই চিন্তিত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি।” অপরদিকে উর্বশীও এই একই টুইট কপি করে পেস্ট করে দেন নিজের টুইটার হ্যান্ডেলে। এরপরই ট্রোলের ঝড় ওঠে নেটদুনিয়ায়। নেটিজেনদের বক্তব্য, প্রধানমন্ত্রীর টুইটটা যখন তিনি রিটুইটই করতে পারতেন তখন সেই সহজ বিষয়টা না করে কপি পেস্টের মতো কাজ করতে গেলেন কেন?  এই প্রসঙ্গে ‘প্ল্যাগারিজম’-এরও অভিযোগ ওঠে উর্বশীর বিরুদ্ধে।

অবশ্য অভিনেত্রীর বিরুদ্ধে এমন অভিযোগ নতুন নয়। এর আগে হলিউড মডেল গিগি হাদিদের একটি টুইটও হুবহু কপি করে দিয়েছিলেন উর্বশী। ২০১৮ সালের সেপ্টেম্বর মাস নাগাদ গিগি নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সমালোচনার জবাব দিয়ে একটি টুইট করেন। সেই টুইটটিও কপি করে নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন উর্বশী। এই ঘটনা নিয়েও ট্রোলের মুখে পড়তে হয়েছিল তাঁকে।

প্রসঙ্গত, গত ১৮ তারিখ, শনিবার পথ দুর্ঘটনার সম্মুখীন হন কিংবদন্তী অভিনেত্রী শাবানা আজমি। মুম্বই-পুনে হাইওয়েতে তাঁর গাড়ি পেছন থেকে গিয়ে ধাক্কা মারে একটি একটি ট্রাককে। গুরুতর জখম হন শাবানা। দ্রুত তাঁকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। এই মুহূর্তে মুম্বইয়ের কোকিলাবেন অম্বানি হাসপাতালে তাঁর চিকিৎসা করা চলছে। তবে সেই একই গাড়িতে থাকলেও তেমন চোট পাননি অভিনেত্রীর স্বামী জাভেদ আখতার। জানা গিয়েছে, এই মুহূর্তে আগের তুলনায় ভাল আছেন শাবানা আজমি।

Related Articles