ছোট্ট পোশাকের ফাঁকে চকচকে ঊরু, জ্বলন্ত সিগারেট হাতে উত্তাপ বাড়ালেন ‘জুন আন্টি’ উষসী

বাংলাহান্ট ডেস্ক: এক একটি চরিত্রে অভিনয় করতে করতে সেই চরিত্রের পরিচয়েই এক সময়ে পরিচিত হয়ে ওঠেন অভিনেতা অভিনেত্রীরা। সিরিয়াল শেষ হওয়ার অনেক দিন পরেও ওই নামটাই থেকে যায়। ঠিক যেমনটা হয়েছে অভিনেত্রী উষসী চক্রবর্তীর (Ushashi Chakraborty) সঙ্গে। ‘শ্রীময়ী’ সিরিয়ালের জনপ্রিয় খলনায়িকা জুন আন্টির চরিত্রে অভিনয় করে ওই নামেই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সিরিয়াল শেষ হওয়ার এত বছর পরেও তাঁর জুন আন্টি তকমা বদলায়নি।

তার আরো একটি কারণ অবশ্য শ্রীময়ী শেষ হওয়ার পর এখনো পর্যন্ত ক্যামেরার সামনে দেখা যায়নি উষসীকে। ছোটপর্দা, বড়পর্দা বা ডিজিটাল মাধ্যম কোথাওই কোনো নতুন প্রোজেক্টের খবর দেননি তিনি। তবে অভিনেত্রী হয়ে ক্যামেরার সামনে না দাঁড়ালেও এমনিতে কিন্তু লেন্সের থেকে আড়াল হন না উষসী।

   

Ushasie Chakraborty as June to feature in Sreemoyee 1024x576 1

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছবি শেয়ার করতে থাকেন তিনি। কখনো যোগাসনের ছবি, ভিডিও শেয়ার করেন, কখনো ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত তুলে ধরেন। সম্প্রতি অলস রবিবারের কিছু ছবি নেট মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী। একেবারে ক্যাজুয়াল ভঙ্গিতে রিল্যাক্স মুডে ধরা দিলেন তিনি।

ছোট্ট কালো প্রিন্টেড পোশাক, চোখে চশমা পরে চেয়ারে বসে উষসী। হাতের আঙুলের ফাঁকে ধরা জ্বলন্ত সিগারেট। হাসিমুখেই বন্ধু তথা যোগাসন প্রশিক্ষকের ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। ক্যাপশনে উষসী লিখেছেন, ‘অলস রবিবারের মুড’। সেই সঙ্গে আরো লিখেছেন, ‘ধূমপান করা স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। হাতে ধরে থাকা নয়’।

Ushashi

প্রসঙ্গত, মাস খানেক আগে সোশ্যাল মিডিয়ায় যোগাসনের ছবি শেয়ার করে কুৎসিত ট্রোলের মুখে পড়েছিলেন উষসী। যৌন ইঙ্গিত পূর্ণ মন্তব্যের পাশাপাশি অনেকে তাঁর রাজনৈতিক মতামত নিয়েও কটাক্ষ শানাতে ছাড়েননি।

পালটা জবাব দিতেও ছাড়েননি উষসী। তিনি লিখেছিলেন, তাঁর ফিটনেস দেখে কারোর যদি যৌন চাহিদা প্রকাশ পায় তাতে তাঁর বিশেষ আপত্তি নেই। কিন্তু সেটা যেভাবে প্রকাশ করা হয়েছে তাতে এইসব লোকজনেরই শিক্ষার অভাবটা স্পষ্ট হচ্ছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর