টাইমলাইনভাইরাল

নিশুতি রাতে হাসপাতালে হাড়হিম করা চিৎকার, ভাইরাল ভিডিও দেখে ভয়ে জড়োসড়ো নেট পাড়া

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : ভূত বলেও আদেও কিছু হয় কিনা তা নিয়ে তর্ক বহুকালের। একবিংশ শতাব্দীর দ্বিতীয় দশকের প্রথম বছরটিতেও এই নিয়ে কোনো সমাধানে আসতে পারেনি কোনো পক্ষই। এখনও অনেকেই ভূতের উপদ্রব ও অস্তিত্ব নিয়ে নানা প্রমাণের চেষ্টা করছেন৷ এবার এক অপ্রাকৃত চিৎকারের ভিডিও ভাইরাল (viral video) হল সামাজিক মাধ্যমে। আর এই ভিডিও ঘিরেই ফের সামাজিক মাধ্যমে জোর চর্চা ভূত নিয়ে

জানা যাচ্ছে, ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোরের এমওয়াই হাসপাতালের। বলা হচ্ছে, গত বেশ কয়েকদিন ধরে হাসপাতালের বেসমেন্ট থেকে কোনো মানুষের হাড়হিম চিৎকার এর আওয়াজ শোনা যাচ্ছে। এই ঘটনায় হাসপাতালের প্রহরীরাও ইতিমধ্যে আতঙ্কিত।

সামাজিক মাধ্যমে এই বিষয়ে একটি বেশ ভয়ের গল্প ছড়িয়ে পড়েছে। বলা হচ্ছে, ১৫-২০ দিন আগে এক মহিলাকে 90 শতাংশ পুড়ে যাওয়া এমওয়াই হাসপাতালে আনা হয়েছিল, কয়েক ঘন্টার মধ্যেই তার মৃত্যু হয়। পরিবার তার মৃতদেহ নিয়ে গেলেও, তার আত্মা এখানে ঘোরাফেরা করছে, সেটিই প্রতি রাতে চিৎকার করে।

ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্টই সেই চিৎকারের শব্দ শোনা যায়। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ এই ব্যাপার খতিয়ে দেখার জন্য একটি কমিটি গঠন করেছে৷ তারা তদন্ত করে জানিয়েছেন, অর্থোপেডিক্স বিভাগে ভর্তি একজন রোগী রাতে যন্ত্রনায় চিৎকার করে এবং তার আওয়াজ রাতের অন্ধকারে প্রতিধ্বনিত হতে থাকে। ফলে সেই ভৌতিক আওয়াজ শোনা যায়।

হাস পাতার কর্তৃপক্ষ ইতিমধ্যেই কয়েক জনের বিরুদ্ধে থানায় গুজব ছড়ানোর কারনে অভিযোগ দায়ের করেছে বলে জানা যাচ্ছে।

Back to top button