টাইমলাইনবাংলাদেশভিডিও

হাত দিয়েই খোলা যাচ্ছে পদ্মা সেতুর নাট-বল্টু! ভাইরাল ভিডিও ঘিরে তুমুল শোরগোল বাংলাদেশে

বাংলা হান্ট ডেস্ক: বাংলাদেশবাসীর বহু বছরের পর প্রতীক্ষার অবসান হয় গত শনিবার। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন পদ্মা সেতুর। যে সেতু নিয়ে বাংলাদেশের নাগরিকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো সেই সেতু অবশেষে জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়। রবিবার থেকেই ওই সেতুর উপর দিয়ে গাড়ি যাতায়াত শুরু করে। কিন্তু তারপরই এক টিকটক ভিডিও সামনে আসতেই রীতিমতো অস্বস্তি তে পড়েছে বাংলাদেশবাসী। সেই টিকটক ভিডিও সামনে আসার পর প্রশ্ন উঠতে শুরু করেছে পদ্মা সেতুর গুণগতমান নিয়েও।

পদ্মা সেতুটি হল বাংলাদেশের পদ্মা নদীর উপর নির্মিত একটি বহুমুখী সড়ক ও রেল সেতু। সম্পূর্ণভাবে নিজেদের কোষাগারে টাকা খরচ করে পদ্মা সেতু নির্মাণ করে বাংলাদেশ। সেতু নির্মাণের সময় বহুবার নানা রকম বাধা বিপত্তি এসেছে। কিন্তু তা সত্ত্বেও হাসিনা সরকার চালু রেখেছেন সেতু নির্মাণের কাজ। অবশেষে দীর্ঘ দিনের পর স্বপূর্ণ হল স্বপ্নের সেতু।

কিন্তু এহেন স্বপ্নের মাঝে এক দুঃস্বপ্ন বাসা বাঁধলো এক টিকটকের ভিডিওয়ে। পদ্মা সেতু উদ্বোধনের পর সাধারণ মানুষ সেই সেতুর উপর গিয়ে ভিডিও তৈরি করতে থাকেন। একটি ভিডিওয় দেখা যায়, একজন যুবক পদ্মা সেতুর নাট-বল্টু হাত দিয়েই খুলছেন। এরপর রীতিমতো ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সবার মনে প্রশ্ন উদ্বোধনের একদিন পরই যদি এই অবস্থা হয় তাহলে ভবিষ্যতে কি হবে। ভিডিও চলাকালীন যুবকটি বলেন, “এই হলো আমাদের স্বপ্নের পদ্মা সেতু। এর নাটবলটু খুলে আবার লাগাইতেসি।” জানা গিয়েছে যে, এই ভিডিওর পর ওই যুবককে গেফতার করা হয়েছে।

এর পরই নেট মাধ্যমে হাসির খোরাক হয়ে যায় এই ভিডিও। পুলিশ ইতিমধ্যে ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আপাতত সর্বসাধারণের পায়ে হেঁটে সেতুতে ওঠা নিষিদ্ধ করা হয়েছে। শুধুমাত্র গাড়ি পেরোতে পারবে তাও আবার কোথাও না থামার নির্দেশ দিয়েছে সেতু কর্তৃপক্ষ।

Related Articles

Back to top button