সলমনকে কোনও সাপে কামড়ায় নি, সকলের সামনে ফাঁস করলেন ধর্মেন্দ্র! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : জন্মদিনের আগের দিন ভোররাতে পানভেলের ফার্ম হাউসে সাপের কামড় খান বলিউড (Bollywood) সুপারস্টার সলমন খান (Salman Khan)। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় নভি মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে। এই খবর প্রকাশ্যে আসতেই ভাইজান ভক্তদের চিন্তার শেষ নেই। কারণ পরদিন অর্থাৎ ২৬ ডিসেম্বর ছিল ভাইজানের জন্মদিন।

   

এরপর চিকিৎসকরা কিছু সময়ের মধ্যেই জানান সলমন সুস্থ আছেন এবং তিনি তার জন্মদিন পালন করতে পারবেন। পরিবারের সাথে নিজের জন্মদিন উদযাপনও করেন তিনি।তবে সম্প্রতি সুপারস্টার ধর্মেন্দ্র এবং কমেডি কুইন ভারতী সিং এর মন্তব্য ঘিরে রীতিমতো আলোড়ন তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁরা জানান, সলমান খানকে কোন সাপে কামড়ায়নি।
Viral Video,Salman Khan

সম্প্রতি, বিগ বস ১৫-এর একটি প্রোমো প্রকাশিত হয়েছে। আর সেখানেই ভাইজানের সঙ্গে মজা করতে দেখা যায় কমেডিয়ান ভারতী সিং এবং অভিনেতা ধর্মেন্দ্রকে। মজার ছলেই তারা বলেন কোন এক নাগিনীই এসেছিলেন সল্লুভাই এর ঘরে।ধর্মেন্দ্র বলেছেন, ওটা কোন সাপ নয় হয়তো একটি সাপড়ি হবে। এই কথা শুনে উচ্চ হাসির রোল ওঠে বিগ বসের প্রতিযোগীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

অন্যদিকে, ভারতী সিং এর বক্তব্য, Colours এ নাগিন শো আসছে, আর সে কারণেই ভাইজানের ঘরে নাগিনকে পাঠিয়েছে। তিনি মজা করে এও বলেন, এখন যদি আপনাকে সাপে কামড়ায়, তবে আপনার তাকে তোয়ালের মতো জড়িয়ে ধরা উচিত।প্রসঙ্গত, শহুরে কোলাহল থেকে দূরে সময় কাটাতে এই খামার বাড়িতে প্রায়শই চলে যান ভাইজান। সেখানে প্রকৃতির সঙ্গে সময় কাটাতেও ভালোবাসেন তিনি।