ক্রিকেটটাইমলাইনভাইরাল

একের পর এক বিশাল ছক্কা! ভাইরাল ভিডিও-র একরত্তিকে ক্রিস গেইলের খুদে সংস্করণ বলছে নেটপাড়া

ভাইরাল ভিডিও : নেটপাড়া জুড়ে এই মুহুর্তে ভাইরাল (viral) হয়েছে একরত্তির ভিডিও (video)। বাঁহাতি এই খুদে ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিস গেইলের (chrish gayle) ঢঙে যেভাবে একের পর এক ছক্কা হাঁকাচ্ছে তা দেখে মুগ্ধ ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়াও।

ছবি ঋণ : ইন্সটাগ্রাম

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। প্রতিদিনই নতুন নতুন ভিডিও ভাইরাল  হয় নেটদুনিয়ায়।  তার বেশ কয়েকটি যেমন আমাদের ভাবিয়ে তোলে,  তেমনই বেশ কয়েকটি আমাদের হতবাক করে দেয়। আমাদের যুবসমাজের এক অংশও জনপ্রিয়তার আশায় এমন এমন কান্ডের ভিডিও তৈরি করে যা রাতারাতি তাদের নায়ক বা খলনায়ক বানিয়ে দেয়।

ক্যারিবিয়ান দৈত্য ক্রিস্টোফার হেনরি গেইল বা ক্রিস গেইল ব্যাট হাতে বাইশ গজে নামা মানেই বিনোদন। অবিশ্বাস্য ঢঙে এই কিংবদন্তি যখন ক্রিজে দাঁড়িয়ে দাঁড়িয়েই বলকে বাউন্ডারির ওপারে পাঠান তখন হতভম্ভের তাকিয়ে থাকেন অনেক ক্রিকেট বিশেষজ্ঞও। এবার একই ঢঙে খেলতে দেখা গেল এই খুদেকেও।

সিড়িতে দাঁড়িয়ে দাঁড়িয়েই ক্রিস গেলীয় স্টাইলে একের পর এক বল সে পাঠাচ্ছে গ্যালারি অর্থাৎ পড়শিদের বাড়িতে। ব্যাট হাতে তার আগ্রাসন মনে করাচ্ছে ‘৩৩৩’ জার্সি খ্যাত ‘দ্য ইউনিভার্স বস’কেই। ভিডিওটির পিছনে শোনা যাচ্ছে আকাশ চোপড়ার কমেন্ট্রিও।

ভিডিওটির শিশু সম্পর্কে বিশেষ কিছু জানা যায় নি। তবে যথারীতি মুহুর্তে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। কয়েকঘন্টাতেই উপচে পড়েছে লাইক কমেন্টের বন্যা।  তবে নেটিজেনরা ক্রিস গেইলের চেয়ে রোহিত শর্মা ও ঋষভ পন্থের ব্যাটিং এর ছায়াই বেশি দেখেছেন এই খুদের মধ্যে।

 

Back to top button
Close