টাইমলাইনভাইরাল

যেন হনুমানের ছানা, তড়তড়িয়ে গাছে উঠছে নামছে একরত্তি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

viral video : ছোট ছেলেদের দৌরাত্ম্যে অনেকেই আমরা তাদের হনুমান বলে থাকি। কিন্তু ভাইরাল ভিডিওতে একরত্তি এক শিশু যেভাবে গাছে চড়ে বসেছে তাতে তাকে হনুমানের ছানা ছাড়া অন্য কিছু বলার উপায় নেই। আর এই খুদের কীর্তি দেখে রীতিমতো হতবাক নেটদুনিয়া।

ভাইরাল হওয়া ভিডিওটিতে বেশ একটি লম্বা গাছের ডালে দেখা যায় একরত্তি এক শিশুকে। শিশুটির যা বয়স তাতে তার ঠিকভাবে হাঁটা শেখারও কথা নয় অথচ এই বয়সেই সে চড়ে বসেছে গাছের ডালে। নীল জামা পরিহিত এই শিশুকে যিনি ভিডিও করছিলেন নীচে নেমে আসতে বলেন। সকলকে অবাক করে দিয়ে ঠিক পেশাদারদের মতোই নীচে নেমে আসে শিশুটি।

সম্ভবত ভিডিওটি বাংলাদেশের কোনো এক গ্রামের। যিনি ভিডিও করছেন তার মুখের ভাষা শুনে সেটাই মনে হয়। ভিডিওতে বলা হয়েছে ঐ শিশুর নাম আল আমিন। ভিডিওটি পোস্ট করা হয়েছে সৃঞ্জয় মুখার্জি নামের একটি ভেরিফায়েড একাউন্ট থেকে। শেয়ার করার সময় ক্যাপশনে লেখা হয়েছে তার বয়সে তিনি হাঁটতেও পারতেন না।

সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় এই ভিডিও।  ইতিমধ্যেই ২০ হাজারের বেশি নেটাগরিক দেখে ফেলেছেন এই একরত্তি ছেলের কীর্তি। তবে সকলেই তাকে নিয়ে মজা করছে। আবার কেউ বলেছেন, এটা বাংলাদেশ এখানে সবই সম্ভব।

 

Back to top button