ক্রিকেটখেলাটাইমলাইনIPL

RCB শিবিরে ধুমধাম করে পালন করা হল কোহলির জন্মদিন, স্যোশাল মিডিয়ায় ভাইরাল জন্মদিনের ছবি

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল অর্থাৎ 5 ই নভেম্বর ছিল ভারত অধিনায়ক বিরাট কোহলির জন্মদিন (Virat kohli birthday)। এইবার 32 বছরে পা দিলেন কিং কোহলি। 5 ই নভেম্বর 1988 সালে দিল্লিতে জন্মগ্রহণ করেন বিরাট কোহলি। মাত্র 18 বছর বয়সে বাবা হারা হন বিরাট কোহলি। বাবার মৃত্যুর দিনও দিল্লির হয়ে রঞ্জি ট্রফি খেলা কিং কোহলি।

কোহলির ক্রিকেটের প্রতি ভালোবাসাই কোহলিকে আজ বিশ্বের সেরা ক্রিকেটার বানিয়েছে। 2008 সালে ভারতীয় ক্রিকেটে অভিষেক ঘটে বিরাট কোহলির। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। কোহলি খেলার প্রতি একাগ্রতা এবং হার না মানা মনোভাব আজ কোহলিকে বিশ্বের সেরা ক্রিকেটার বানিয়েছে। 2008 সালে ভারতীয় ক্রিকেটে অভিষেক হওয়ার পর নিজের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে তিনি আজ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হয়েছেন।

গতকাল ছিল বিরাট কোহলির জন্মদিন। এই মুহূর্তে আইপিএল খেলার জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন কোহলি। আজ আইপিএলের প্রথম এলিমিনেটর ম্যাচ নামতে চলেছে কোহলির দল ব্যাঙ্গালুরু। সেই কারণে  কোহলি এখন খুবই ব্যস্ত। তবে এত ব্যস্ততার মধ্যেও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু শিবিরে ধুমধাম করে পালন করা হল কিং কোহলির জন্মদিন। উপস্থিত ছিলেন কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা, আরসিবিতে কোহলির সতীর্থ এবি ডিভিলিয়ার্স সহ পুরো আরসিবি ফ্যামিলি।

Back to top button