টাইমলাইনখেলাক্রিকেট

T-20 বিশ্বকাপের দলে জায়গা হবে না কোহলির, বিস্ফোরক দাবি প্রাক্তন ভারতীয় তারকার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: মাঝে আর মাত্র তিনটে মাস। তারপর অস্ট্রেলিয়ার মাটিতে অক্টোবর থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্ব যুদ্ধ। তার আগের প্রত্যেকটি টি-টোয়েন্টি সিরিজে নিজেদের সেরা একাদশ বেছে নিতে নানান পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছে ভারতীয় দল। একাধিক তরুণ তারকা সুযোগ পেয়ে নিজেদেরকে নতুন করে মেলে ধরেছেন। এটা পরিষ্কার যে বিশ্বকাপের আগে ভারতীয় স্কোয়াড বেছে নেওয়া নির্বাচকদের জন্য চূড়ান্ত কঠিন কাজ হতে চলেছে।

অনেক কে দেখে নেওয়ার জন্য নিয়মিত ভারতীয় দলের তারকা রোহিত শর্মা বিরাট কোহলি, যশপ্রীত বুমরাদের মাঝেমধ্যেই বিশ্রাম দেওয়া হচ্ছে। রোহিত শর্মা, লোকেশ রাহুল বিরাট কোহলি, সূর্যকুমার যাদবদের সঙ্গে টপ অর্ডারে জায়গা করে নেওয়ার জন্য প্রতিযোগিতা চলবে ঈশান কিষান, রুতুরাজ গায়কোয়াড়, দীপক হুডা, শ্রেয়স আইয়ারদের মধ্যে। কিন্তু এরই মাঝে বিস্ফোরক মন্তব্য করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওবাগ। বিশ্বকাপে বিরাট কোহলিকে ভারতীয় একাদশের তিন নম্বর জায়গায় দেখা উচিত না বলে জানিয়ে দিয়েছেন তিনি।

গত কয়েক মাসে দেশের হয়ে বেশ কয়েকটি টি-টোয়েন্টি সিরিজ মাঠে নামেননি বিরাট কোহলি। সেই জায়গায় সুযোগ পেয়ে শ্রেয়াস আইয়ার, ঈশান কিষানরা দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স দেখিয়েছেন। বিরাট কোহলি নিজেও খুব একটা ভালো ফর্মে নেই। সদ্যসমাপ্ত আইপিএলে একেবারেই নিজের পরিচিত ছন্দে ছিলেন না কিং কোহলি। তাই তার জায়গায় অন্য কোনো যোগ্য ব্যাক্তিকে খেলালে আদতে ভারতেরই লাভ হবে বলে সেওবাগ মনে করেন।

সেইসঙ্গে বিশ্বকাপের আগে ওমরার মালিকের হয়েও ব্যর্থ হয়েছেন বীরেন্দ্র সেওবাগ। তিনি জানিয়েছেন সাম্প্রতিক অতীতে যতজন ভারতীয় ক্রিকেটার তাকে মুগ্ধ করেছেন তার মধ্যে উমরান অন্যতম। অস্ট্রেলিয়ার মাটিতে যশপ্রীত বুমরা এবং মহম্মদ সামির সাথে তাকেও বল হাতে দেখতে চান বীরেন্দ্র সেওবাগ।

Related Articles

Back to top button