কলকাতাটাইমলাইনপশ্চিমবঙ্গ

‘মমতা দিদি আই মিসড হাগিং ইউ’…….’রাখি বন্ধনে আসতে হবে কিন্তু’- চলচ্চিত্র উৎসবে ভার্চুয়াল শাহরুখ

বাংলাহান্ট ডেস্কঃ প্রতিবার চলচিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের সুপারহিট ছবি থাকে মমতা ব্যানার্জির (Mamata Banerjee) সঙ্গে শাহরুখ খানের (Shahrukh Khan) আলিঙ্গনের ছবি। অর্থাৎ, দিদি এবং ভাইয়ের আলিঙ্গনের ছবিটাই বক্স অফিসে সুপারহিট থাকে। কিন্তু এবারের ছবিটা কিছুটা অন্যরকম ছিল। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দিদি অর্থাৎ মমতা ব্যানার্জি উপস্থিত থাকলেও, ভাই অর্থাৎ শাহরুখ খান এলেন ভার্চুয়াল মাধ্যমে।

২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের শুভ উদ্বোধন হল শুক্রবার। করোনা আবহের মধ্যেও নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বসেছিল চাদের হাঁট। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, টলি তারকা দেব, রুক্মিণী, ইন্দ্রাণী হালদার, ঋতুপর্ণা সেনগুপ্ত, সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত, গায়ক ইন্দ্রনীল সেন সহ একঝাঁক টলিউডের কলাকুশলীরা।

mamata.KIFF Bangla Hunt Bengali News

প্রতিবার এই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনার দিন সুদূর বম্বে থেকে কলকাতায় উপস্থিত হন বলিউড বাদশা শাহরুখ খান। কিন্তু এবছর করোনা আবহে ভার্চুয়াল মাধ্যমেই উপস্থিত থাকলেন এই উৎসবে। মুম্বাইয়ের স্যুটিং সেট থেকে সরাসরি যেন চলে এলেন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। সেখানে উপস্থিত সকলেই তখন জায়েন্ট স্ক্রীনের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন। কিছু মুহূর্তের জন্য যেন সেখানে শরীরেই উপস্থিত হয়েছিল শাহরুখ খান।

এবছর ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহণ করে তিনি বললেন, ‘বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমি। সেই ২০১১ সাল থেকে আমি এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত আছি। অন্যান্য বার দিদি আমার কোন কথাই শোনেন না। কিন্তু এবার করোনা পরিস্থিতি হওয়ায় একবার বলাতেই দিদি বললেন ঠিক আছে। ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত হওয়ার বিষয়ে রাজী হলেন, তবে ওখানে না যেতে পেরে আমার খুব খারাপ লাগছে’।

sahrukh and mamata at nabnnno 4335751 835x547 m Bangla Hunt Bengali News

ভার্চুয়াল মাধ্যমে হলেও খুব বেশি সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন না। তবে যাবার আগে কথা প্রসঙ্গে শাহরুখ খান বললেন, ‘আই মিসড বেঙ্গল। মমতা দিদি আই মিসড হাগিং ইউ’। কিং খান অনুষ্ঠান ছেড়ে যাবার আগে, তাঁকে অনেক ধন্যবাদ জ্ঞাপন করলেন মুখ্যমন্ত্রী এবং সেইসঙ্গে বললেন, ‘রাখি বন্ধনে কিন্তু আসতে হবে’। উত্তরে বাজিগর জানালেন, ‘নিশ্চয়ই আসব’।

Back to top button