বাম্পার খবর, রাজ্য পুলিশে কর্মখালির বিজ্ঞপ্তি! বেতন মাসিক ৪০ হাজার, এভাবে করুন আবেদন

বাংলা হান্ট ডেস্ক : পশ্চিমবঙ্গ (Government Of West Bengal) চাকরিপ্রার্থীদের (Job Seekers) জন্য বড় খবর। যারা সরকারি চাকরিতে আগ্রহী তারা চটজলদি দেখে নিন এই বিজ্ঞপ্তি। পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশে (State Police) বেশকিছু পদ খালি রয়েছে। শীঘ্রই রাজ্য পুলিশের একাধিক পদে নিয়োগ (Recruitment) শুরু হবে। সম্প্রতি কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশ করে এই খবর জানিয়েছে রাজ্য পুলিশ। অনলাইন এবং অফলাইন দু’ভাবেই আবেদন করতে পারবেন।

প্রথমেই জানিয়ে রাখি, নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। নিয়োগ হবে সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট এবং জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদে। যদিও এই পদে আবেদনকারীদের বয়সসীমার কোনও উল্লেখ নেই। তবে প্রাথমিকভাবে খবর, প্রথমে এক বছরের জন্যই নিয়োগ হবে। পরবর্তী সময়ে কাজের ভিত্তিতে মেয়াদ বাড়াবে কর্তৃপক্ষ। তবে এই চাকরিতে মিলবে মোটা পারিশ্রমিক।

   

সূত্রের খবর, লিগ্যাল কনসালট্যান্ট এবং জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদাধিকারীরা পাবেন প্রায় ৪০,০০০ টাকা এবং ৩০,০০০ টাকা মাসিক। পাশাপাশি পেয়ে যাবেন আরও একাধিক সুযোগ সুবিধা। এই পদ দুটির জন্য আবেদনকারীকে অবশ্যই যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইন স্নাতক হতে হবে।

আরও পড়ুন : বড় ছক্কা হাঁকালেন প্রসেনজিৎ! তৈরি করছেন ‘নটী বিনোদিনী’র হিন্দি ভার্সন, অভিনেত্রী কে শুনলে চমকে যাবেন

এছাড়াও সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট এবং জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদ সামলানোর জন্য ফৌজদারি মামলা, পরিষেবা সংক্রান্ত মামলা সামলানোর যথাক্রমে ১০ বছর এবং ৫ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যক। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তবে তার আগে আবেদনকারীদের সমস্ত ডকুমেন্ট দেখে প্রাথমিক বাছাই করা হবে।

আরও পড়ুন : ভুলে যান দার্জিলিং ! বাংলা থেকে ঢিল ছোড়া দূরত্বেই রয়েছে পাহাড় ঘেরা ‘মিনি কাশ্মীর, মিলবে স্বর্গসুখ

2007986 wb police

প্রসঙ্গত উল্লেখ্য, সব মিলিয়ে শূন্যপদ রয়েছে দু’টি। এবং এই পদে আবেদন করার জন্য আবেদনকারীদের আবেদনপত্র-সহ অন্যান্য সমস্ত ডকুমেন্ট সংশ্লিষ্ট মেল আইডি বা ঠিকানাতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদন করতে পারবেন অফলাইন এবং অনলাইন দুই ভাবেই। বিজ্ঞপ্তি অনুসারে আবেদনের শেষ দিন আগামী ২০ নভেম্বর। নিয়োগের শর্তাবলী এবং অন্যান্য তথ্য জানার জন্য অবশ্যই রাজ্য পুলিশের ওয়েবসাইট ভিজিট করুন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর