ভোর ৫টায় ‘জওয়ান’-এর প্রথম শো! কলকাতার এই মাল্টিপ্লেক্সে সকাল সকাল উঠবে শাহরুখ ঝড়

বাংলা হান্ট ডেস্ক : অপেক্ষার আর মাত্র ৩ দিন। তারপরেই বক্স অফিস মাতাতে আসছেন কিং খান (Shah Rukh Khan)। আগামী ৭ সেপ্টেম্বর বক্স অফিসে মুক্তি পেতে চলেছে অ্যাটলি কুমার পরিচালিচ ‘জওয়ান’ (Jawan)। আর তাই নিয়ে উন্মাদনার শেষ নেই ভক্তমহলে। ইতিমধ্যেই অগ্রিম টিকিট বুকিংয়ের নিরিখে ‘পাঠান’-এর নজিরকে ছাপিয়ে গিয়েছে ‘জওয়ান’। ট্রেড অ্যানালিস্টদের মতে, ‘জওয়ান’র কালেকশন-ও ছাপিয়ে যাবে ‘পাঠান’কে।

এমনিতেও শাহরুখের ছবি মানেই হচ্ছে ফার্স্ট ডে ফার্স্ট শো। আর তাই তো সারা দেশে প্রথম দিনের প্রথম শো কে আগে আয়োজন করতে পারে, তা নিয়ে মাল্টিপ্লেক্স কর্তাদের মধ্যে শুরু হয়েছে প্রতিযোগিতা। গত রবিবার পর্যন্ত খবর ছিল, ‘জওয়ান’র ফার্স্ট শো রাখা হবে সকাল ৬ টার পর‌। তবে গত সোমবার পাওয়া গেল নতুন খবর।

   

জানা যাচ্ছে, নিউ টাউনের একটি মাল্টিপ্লেক্স (মিরাজ সিনেমাজ) ভোর ৫টার স্লটে ‘জওয়ান’র ফার্স্ট শো রেখেছে। জানিয়ে দিই, এখনও পর্যন্ত এটাই প্রথম শো হতে চলেছে‌। এমনকি এই রাজ্য ছাড়া কোথাও ভোর ৫ টায় ছবির প্রদর্শনী আয়োজন করা হয়নি। বাংলায় এই গুরুভার কাঁধে তুলে নিয়েছে এসভিএফ।

আরও পড়ুন : পাকিস্তানি ছবিতে কাজ করছেন এই ৫ ভারতীয় তারকা, তৃতীয় জনের নাম শুনলে অবাক হবেন

এই প্রসঙ্গে, সংস্থার এক কর্মকতার সাথে কথা হলে তিনি বলেন, ‘‘ওরা আমাদের অনুমতি না নিয়েই শোটা খুলে দিয়েছে। এখনও রেড চিলিজ়(ছবির প্রযোজক)-এর তরফে অনুমতি আসা বাকি। তবে মনে হচ্ছে এই শোটা আমরা দেখাতে পারব।’’ একটি মাল্টিপ্লেক্স ভোর ৫ টায় ছবি দেখাচ্ছে। বাকিরাও কি একই পথে হাঁটবে?

আরও পড়ুন : ‘আমি মক্কা মদিনা গিয়ে….’, সৌদি থেকে ফিরেই বিষ্ফোরক রাখি! ভিডিও ভাইরাল

shah rukh khan

ঐ কর্মকর্তা জানান, ‘‘ছবির টিকিটের চাহিদা প্রচুর। তাই কিছুই বলা যাচ্ছে না। এখনও তিনটে দিন মানে অনেক সমীকরণ বদলে যেতে পারে। তবে প্রযোজনা সংস্থাই শেষ সিদ্ধান্ত নেবে।’’ এদিকে মিরাজ সিনেমাজ়-এর ম্যানেজিং ডিরেক্টর অমিত শর্মা বলেছেন, ‘‘সারা দেশে ৬২টি মাল্টিপ্লেক্সে আমরা ছবি দেখাই। কিন্তু ‘জওয়ান’-এর প্রথম দিনের টিকিট বিক্রির নিরিখে এখনও পর্যন্ত কলকাতায় আমাদের প্রেক্ষাগৃহে সবচেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে। তাই সুযোগ হাতছাড়া করতে চাইনি।’’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর