রোম্যান্টিক দৃশ্যে হারায় সংযম, প্রসেনজিতের পায়ের কাছে বসে কী কাণ্ড করেছিলেন ঋতুপর্ণা!

বাংলাহান্ট ডেস্ক: তাঁদের ঘিরে অনেক বিতর্ক, অনেক গুঞ্জন, অনেক চর্চা। আলাদা আলাদা সংসারে থেকেও একই সঙ্গে উচ্চারিত হয় তাঁদের নাম। তাঁরা প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বহুদিনের পুরনো জুটি হলেও এখনো তাঁরা জনপ্রিয়তার দিক থেকে এক নম্বরে।

একসঙ্গে বহু হিট, সুপারহিট ছবি উপহার দিয়েছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা। একসময়ে পেশাগত সম্পর্কের বাইরেও দুজনের ব‍্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চা ছিল তুঙ্গে। বহু বছর একসঙ্গে অভিনয়ও করেননি তাঁরা। ফের যখন জুটি বেঁধে ফিরলেন, তা হল সুপার ডুপার হিট। এখন একে অপরের খুবই ভাল বন্ধু তাঁরা।

   

What did rituparna sengupta do with prosenjit chatterjee

এর আগে একবার স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তে এসেছিলেন প্রসেনজিৎ ঋতুপর্ণা। ‘অমর সঙ্গী’ নামে পর্বে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন প্রসেনজিৎ ঋতুপর্ণা এবং ‘অমর সঙ্গী’র নায়িকা বিজয়েতা পণ্ডিত।

সেদিনই আড্ডার মধ‍্যে এক মজার স্মৃতি শেয়ার করেন ‘ইন্ডাস্ট্রি’। রোম‍্যান্টিক দৃশ‍্যের শুটিংয়ের সময়ে কী কাণ্ড ঘটিয়েছিলেন ঋতুপর্ণা সেকথা এদিন ফাঁস করে দেন প্রসেনজিৎ। তিনি জানান, একটি ছবিতে রোম‍্যান্টিক নাচের দৃশ‍্য ছিল দুজনের। প্রসেনজিতের পায়ের কাছে বসতে হত ঋতুপর্ণাকে।

বসেওছিলেন অভিনেত্রী। কিছুক্ষণ পর হঠাৎ প্রসেনজিৎ নাক ডাকার শব্দ পান। দেখেন ক্লান্ত হয়ে তাঁর নায়িকা বসে বসেই ঘুমিয়ে পড়েছেন। ইসমার্ট জোড়ির মঞ্চে সবার সামনে একথা ফাঁস করে দেওয়ায় নিমেষে লজ্জায় লাল হয়ে যান ঋতুপর্ণা। কপট রাগে নিজের নায়ককে মেরেও দেন তিনি। দুজনের কাণ্ড দেখে হাসির রোল ওঠে মঞ্চে।

প্রসঙ্গত, একটা সময় প্রসেনজিৎ ঋতুপর্ণা টলিউডের সুপারহিট জুটি হলেও মাঝে দীর্ঘদিন একসঙ্গে কোনো কাজ করেননি তাঁরা। ফের ‘প্রাক্তন’ এর মাধ্যমে কামব্যাক করেন দুজনে। তারপর থেকে বেশ কয়েকটি ছবিতে দেখা মিলেছে প্রসেনজিৎ ঋতুপর্ণার। শেষবার দুজনকে নিয়ে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবি তৈরি হয়েছে। একসঙ্গে ছবিটি নিবেদন করেছিলেন তাঁরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর