সাধ থাকলেও ছিল না সাধ্য, প্রথম প্রেম দিবসে গৌরিকে কী উপহার দিয়েছিলেন শাহরুখ?

   

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ তিন দশক ধরে হ্যাপি ম্যারেড কাপল এর নিদর্শন হয়ে রয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan) এবং গৌরি খান (Gauri Khan)। ইন্ডাস্ট্রির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হওয়ায় তাঁদের সম্পর্কেও এসেছে টানাপোড়েন। তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপে নাকি ভাঙতেও বসেছিল তাঁদের সংসার। কিন্তু এতগুলো বছর পার করেও এখনো একে অপরের হাত শক্ত করে ধরে রেখেছেন শাহরুখ গৌরি।

বলিউডে সবথেকে সফল এবং রোম্যান্টিক জুটির উদাহরণ দিতে শাহরুখ গৌরির নামই নেওয়া হয়। অনস্ক্রিনে ‘রোম্যান্স কিং’ এর তকমা কায়েম করেছেন অভিনেতা। বাস্তবে মানুষটা কতটা রোম্যান্টিক? শাহরুখ নিজেই জানিয়েছিলেন, গৌরির প্রেমে পড়েই তাঁকে বিয়ে করেছিলেন তিনি।

Shahrukh gauri 1

প্রথম ভ্যালেন্টাইনস ডে তে কী দিয়েছিলেন তিনি গৌরিকে? অনুরাগীর এমনি এক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল শাহরুখকে। উত্তরও দিয়েছিলেন কিং খান। আসলে টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের সময়ে এই প্রশ্ন জিজ্ঞাসা করেন এক ব্যক্তি।

উত্তরে শাহরুখ বলেন, ‘যদি ঠিকঠাক মনে করি তাহলে ৩৪ বছর হয়ে গিয়েছে। মনে হয় একজোড়া গোলাপি প্লাস্টিকের কানের দুল দিয়েছিলাম’। শাহরুখের টুইটটি বেশ ভাইরাল হয়েছিল, কারণ অনেকেই অবাক হয়েছিলেন যে বিশ্বের অন্যতম ধনী তারকা প্রেমিকাকে প্রথম উপহার হিসেবে প্লাস্টিকের কানের দুল দিতে পারেন।

shah rukh gauri 1

আসলে গৌরির সঙ্গে শাহরুখের যখন প্রথম পরিচয় হয় তখন দুজনেই তরুণ তরুণী। গৌরিই ছিলেন শাহরুখের প্রথম ক্রাশ। তখন স্টার তো দূর, ইন্ডাস্ট্রিতে জায়গাও করতে পারেননি তিনি। তাই সাধ থাকলেও ছিল না সাধ্য। এমনকি মন্নত সাজানোর সময়ও স্ত্রী গৌরির শরণাপন্ন হয়েছিলেন অভিনেতা।

এখন অবশ্য তাঁদের কাছে কার্যত কুবেরের ধনসম্পদ রয়েছে। গৌরি নিজেও একজন প্রতিষ্ঠিত ইন্টিরিয়র ডিজাইনার। শূন্য থেকে শুরু করে আজ এতদূর এসেছেন দুজনে। বহুমূল্য অলঙ্কারে আজ পরিপূর্ণ গৌরির গয়নার বাক্স। কিন্তু প্রথম দেওয়া সেই প্লাস্টিকের দুল আজ মনে রেখে দিয়েছেন শাহরুখ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর