টাইমলাইনবিনোদন

লিওর সঙ্গে রাত না কাটানোর আক্ষেপ করলেন হুইটনি পোর্ট

বাংলা হান্ট ডেস্ক: টেলিভিশনের রিয়ালিটি স্টার হুইটনি পোর্ট সম্প্রতি একটি পডকাস্টে গিয়েছিলেন। সেখানেই জানালেন তার জীবনের সবচেয়ে বড় ভুলের কথা। আর সেখানে বললেন তার আর লিওনার্দো ডি ক্যাপ্রিওর কথা। ২০০৯ সালে দ্য হিলস-এর তারকা হুইটনি জানিয়েছেন, এক দশক আগে লিওর সঙ্গে এক রাত কাটানোর সুযোগ পেয়েছিলেন তিনি।

তার কথায়, ‘আমি খুব নার্ভাস ছিলাম। আমি কোনও দিন এমন ওয়ান নাইট স্ট্যান্ড কাটাইনি। আমি ওর সঙ্গে একা থাকতে চাইনি… আমি অসম্ভব ভয় পেয়েছিলাম এবং তার পরই সুযোগ হারিয়ে ফেললাম এবং এটাই আমার জীবনের সবচেয়ে বড় ভুল।’

ডি ক্যাপ্রিওর সঙ্গে একটি পার্টিতে হুইটনির দেখা হয়। সেখানে ফোন নম্বর আদানপ্রদান ও হয়। কয়েক মাস মেসেজে কথা বলার পর ডিক্যাপ্রিও তাকে নিজেই ডেট-এ ডেকেছিলেন। ডেটের পর ডিক্যাপ্রিওর সঙ্গে তার বাড়িতে যেতে চান না কিনা সেই প্রস্তাবও দেওয়া হয় হুইটনিকে। টেলিভিশনের তারকার মনে একটি আক্ষেপ, বেশ কয়েক বছর ধরে এই গল্প সবাইকে বলতে চেয়েছিলেন তিনি।

হুইটনি এখন টিম রোজম্যানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ। তাদের আড়াই বছরের একটি ছেলে রয়েছে। সম্প্রতি ক্যাপ্রিও অভিনেত্রী ক্যামিলা মোরনের সঙ্গে ডেট করছেন বলে খবর।

Back to top button