হিন্দি ভার্সনে অবিশ্বাস‍্য ব‍্যবসা ‘আর আর আর’এর! রাম চরণ ও জুনিয়র এনটিআর এর হয়ে কণ্ঠ ধার দিলেন কারা?

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেয়েছে এস এস রাজামৌলির ‘আর আর আর’ (RRR)। রাম চরণ (Ram Charan) ও জুনিয়র এনটিআর (Jr NTR) এর জুটি ঝড় তুলে দিয়েছে বক্স অফিসে। গোটা বিশ্বে প্রথম দিনেই ১৩৭ কোটি টাকার ব‍্যবসা করেছিল ‘আর আর আর’। বক্স অফিস সংগ্রহ দিন দিন বেড়েই চলেছে ছবির।

   

তেলুগু ছাড়াও তামিল, হিন্দি, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছে আর আর আর। হিন্দি ভার্সনেও আশ্চর্য রকম ভাল ব‍্যবসা করেছে ছবিটি। ‘পুষ্পা’র পর ‘আর আর আর’ই দ্বিতীয় দক্ষিণী ছবি যা এত ভাল ব‍্যবসা করেছে বক্স অফিসে।


কিন্তু হিন্দি ভার্সনে জুনিয়র এনটিআর ও রাম চরণের হয়ে কণ্ঠ কারা দিয়েছে জানেন? নায়কেরা নিজেই। হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। আলিয়া ভাট নিজেই এই তথ‍্য ফাঁস করেছিলেন। সম্প্রতি এক টেলিভিশন শো তে এসেছিল রাজামৌলি সহ আর আর আর ছবির গোটা টিম।

সেখানেই আলিয়া জানান, আর আর আর ছবির হিন্দি ট্রেলার ভাল করে দেখলে আর শুনলেই বোঝা যাবে যে ছবিতে রাম চরণ আর জুনিয়র এনটিআরই নিজেরা নিজেদের কণ্ঠ দিয়েছেন। তাই দর্শকদের উত্তেজনার পারদ আরো চড়া।


আলিয়ার কথায় সমর্থন জানিয়ে জুনিয়র এনটিআর জানান, স্কুলে তাঁর প্রথম ভাষা হিন্দি ছিল। তাঁর মা চাইতেন হিন্দি ভাষাটা তিনি যেন ভালভাবে শেখেন। কারণ এটা আমাদের জাতীয় ভাষা। হায়দ্রাবাদে অনেকেই হিন্দি বলেন। পাশাপাশি মুম্বই থেকেও অনেক কলাকুশলী দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করেন। তাঁদের সঙ্গেও কথা বলতে হয়। হিন্দি ভার্সনে এত সাফল‍্যের জন‍্য ‘বাহুবলী’ কেই ধন‍্যবাদ জানিয়েছেন জুনিয়র এনটিআর।

গত পাঁচ বছরে বাহুবলীর তৈরি করা রেকর্ড ভাঙার সাধ‍্য হয়নি কারোরই। খুব বেশি হলে ৫০ কোটির কাছাকাছি তুলে রণে ক্ষান্ত দিয়েছিল অন‍্য ছবিগুলি। আর আর আর শুধু বক্স অফিস কালেকশনকেই ছাপিয়ে যায়নি, IMDb রেটিংয়ের দিক দিয়েও বাহুবলীর থেকে এগিয়ে রাজামৌলির নতুন ছবি। এখনো পর্যন্ত ১০ এ ৯.১ পয়েন্টে রয়েছে আর আর আর, যা রীতিমতো চমকপ্রদ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর