সেদিন রাতে শাহরুখের সাথে কি হয়েছিল ওয়াংখেড়েতে? ১২ পর অবশেষে ফাঁস রহস্য

বাংলা হান্ট ডেস্ক: IPL মানেই যেন এখন বিতর্কের আর এক নাম। কখনো খেলা নিয়ে, কখনো খেলোয়াড় দের নিয়ে কখনো বা টিমের মালিকদের নিয়ে। সব ক্ষেত্রেই আইপিএল বিতর্কের শিরোনামে থেকেছে। কিন্তু কি এমন হল যাতে এই বিতর্কে সরাসরি উঠে এলো তথাকথিত ‘ কুল ম্যান’ শাহরুখ খানের (Shah Rukh Khan) নাম? কেনই বা তার প্রাক্তন ডিরেক্টর কে বিবৃতি প্রকাশ করতে হল?

এবছর 22 এ মার্চ থেকে শুরু হয়েছে ভারতের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট আইপিএল। আর তার সাথে সাথেই শুরু হয়েছে চর্চা এবং বিতর্কও। 2012 এর পর আবার 3 রা মে আবারও ওয়াংখেড়ে স্টেডিয়ামে কলকাতা। যেখানে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে। এই সময়ে উপস্থিত থাকতে দেখা যায় বাদশাহ কিং খানকে। যদিও সেটা ভক্তদের উচ্ছাসের সাথে সাথে একটি বিতর্ক কেও মনে করিয়ে দেয়।

   

2012 সালে এই ওয়াংখেড়ে স্টেডিয়ামে একটি ম্যাচের পর নিরাপত্তারক্ষী এবং এম সি এ কর্মকর্তাদের সাথে শাহরুখের এর একটি বিবাদ ও হাতাহাতির খবর শোনা যায়। ঐ ম্যাচেই কলকাতা নাইট রাইডার্স মুম্বাই ইন্ডিয়ান্স কে পরাজিত করে। এর পর সেই বিবাদ হওয়ায় এই স্টেডিয়ামে শাহরুখ কে আর ঢুকতে দেওয়া হয়নি।

আরও পড়ুন:এখনও রয়েছে প্রেম? ঘাড় ঘুরিয়ে বারবার চাহুনি, আদালতে অর্পিতাকে দেখে বিড়বিড় করলেন পার্থ

এই নিয়েই শাহরুখের প্রাক্তন টিম ডিরেক্টর জয় ভট্টাচার্য একটি বিবৃতি প্রকাশ করেন। এবং সেখানে জানান শাহরুখ এমন কোন কাজ করেননি বা এমন কিছু করেননি যে তাঁর ওপর নিষেধাজ্ঞা জারি করা হবে। কেউ আপনার মেয়ের সাথে খারাপ আচরণ করলে আপনি কি করবেন? শাহরুখ শুধুমাত্র ওখানে উপস্থিত কিছু মেয়ে এবং নিজের মেয়ের সাথে নিরাপত্তা রক্ষীদের খারাপ ব্যবহার এর বিরুদ্ধে কথা বলেন। এর সাক্ষী আমি নিজে।

আরও পড়ুন:ঘড়ির দাম ১২ লাখ, কলকাতায় রয়েছে একাধিক ফ্ল্যাট! দেবের মত সম্পত্তি কত জানেন? সামনে এল পরিসংখ্যান

Shah Rukh Khan

বিলাসরাও দেশমুখের নেতৃত্বে এরপর কমিটি পাঁচ বছরের জন্য শাহরুখের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আসার ওপর নিষেধাজ্ঞা জারি করেন। তার বিরুদ্ধে পুলিশেও অভিযোগ করা হয় তবে তা কার্যকর হয় না। 2015 সালে তার ওপর থেকে এই নিষেধাজ্ঞা সরিয়ে নেওয়া হয়। তবে সেই সময়ের পর এই প্রথম শাহরুখ এই স্টেডিয়ামে পা দিলেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর