KKR-এই চলে গেলেন রোহিত শর্মা! কলকাতার বিরুদ্ধে ম্যাচেই বড় কাণ্ড ঘটালেন হিটম্যান

বাংলা হান্ট ডেস্ক:টিম মুম্বাইয়ের এবছরের পারফর্ম্যান্স বেশ খারাপ। টুর্নামেন্টের প্রথম দল হিসেবে লীগ থেকে বেরিয়ে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। লীগের শুরুতে যখন অধিনায়ক হিসেবে রোহিত শর্মাকে সরিয়ে দেওয়া হয় তখনই নানান আলোচনা শুরু হয়ে যায়। এখন আবারও জল্পনা তৈরি হয়েছে যে, রোহিত শর্মা নাকি ছাড়তে পারেন মুম্বাই ইন্ডিয়ান্স। তাহলে কোন দলে যাচ্ছেন তিনি? গতকাল সেই ব্যাপারে মোটামুটি নিশ্চিৎ হয়েছেন অনেকে।

গতকাল কলকাতা এবং মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ম্যাচে দেখা যায় রোহিত শর্মা (Rohit Sharma) নাইট শিবিরের (Kolkata Knight Riders) সাথে বসে খোশ মেজাজে আড্ডা দিচ্ছেন। গুজব রটেছে আগামী মরশুমে কলকাতা নাইট রাইডার্সে যোগ দিতে পারেন রোহিত। বহু ইঙ্গিত পাওয়া গিয়েছে এই নিয়ে। গতকাল সন্ধ্যাবেলা বিষয়টি নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয় কলকাতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে। পরে অবশ্য সেটি মুছেও ফেলা হয়। কিন্তু সেই ভিডিও খুব জলদিই ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে।

   

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে কথপোকথন চলছে কলকাতার ব্যাটিং কোচ অভিষেক নায়ার এবং রোহিতের মধ্যে। প্রথমে সেই ভিডিও, এর কয়েক ঘণ্টা পর ছিল মুম্বাই বনাম কলকাতার ম্যাচ। সেখানে বৃষ্টির জমি ম্যাচ শুরু হতে দেরি হয়। কিন্তু রোহিতকে দেখা যায় কলকাতার ড্রেসিংরুমে বসে থাকতে। আর সেই ছবি সামনে আসতেই হৈ চৈ পড়ে গিয়েছে।

আরও পড়ুন:রাশিয়ার থেকে আমদানি নয়, উল্টে ভারত থেকেই অস্ত্র কিনছে পুতিন! হল ৪ বিলিয়ন ডলারের চুক্তি

rohit sharma kkr dressing room 1200 1715445836

আসলে শনিবার মুম্বাই এবং কলকাতার ম্যাচ শুরু হয় ১ ঘণ্টারও বেশি দেরিতে। বৃষ্টির জন্য এই দেরি হয়। স্টার স্পোর্টস এবং জিও।সিনেমাতে কলকাতার ড্রেসিংরুমের লাইভ ভিজ্যুয়াল দেখা যাচ্ছিল। সেখানে কিছু খেলোয়াড় এবং কর্মী সহ সহকারী কোচ অভিষেক নায়ার, বোলিং কোচ ভরত অরুণ, কেএস ভরত এবং মনীশ পান্ডের সাথে বসেছিলেন রোহিত শর্মা।

আরও পড়ুন:যাত্রীদের জন্য সুখবর, রাজ্য পাবে আরও একটি মেট্রো রুট! কোথা থেকে কোথায় যাবে? জানুন বিস্তারিত

উল্লেখ্য, কলকাতা নাইট রাইডার্স যে ভিডিও মুছে ফেলে সেখানে রোহিতকে অস্পষ্টভাবে বলতে শোনা যায় যে, ‘প্রতিটি জিনিসই বদলে যাচ্ছে। এটা তাদের উপর নির্ভর করে, আমি এতে মনোযোগ দিই না। যা আছে তা আমার বাড়ি ভাই, সেই মন্দির যেটা আমি বানিয়েছি। আমার সম্পর্কে কি শেষ?’ ভিডিওর সাউন্ড অবশ্য খুব পরিস্কার নয়, তাই পুরোপুরি সমস্ত বিষয়টা বোঝা সম্ভব হয়নি। তবে কলকাতার পক্ষ থেকে সেই ভিডিও ডিলিট করে দেওয়া হলেও, অনেক ব্যবহারকারী সেই ভিডিও ডাউনলোড করে নেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর