জাতীয় দলে সুযোগ পাওয়ার কথা ভাবেন না ঋদ্ধিমান, নিজেই সাফ জানিয়ে দিলেন বঙ্গ তারকা

নিউজ ডেস্ক বাংলা হান্ট: আইপিএল শেষ হওয়ার পর গুজব রটেছিল যে বাংলা ছেড়ে নাকি এবার গুজরাটের হয়ে রঞ্জিও খেলবেন। তার বাংলা ছাড়ার খবর প্রায় পাকা হলেও ঋদ্ধিমান সাহা স্পষ্ট জানিয়ে দেন যে এই ব্যাপারে এখনই কোনও মন্তব্য করবেন না তিনি। আপাতত কলকাতায় ফিরে নিজের পরিবারের সাথে সময় কাটাবেন বঙ্গ উইকেটরক্ষক। তিনি বলেছেন, “আপাতত বাড়ি ফিরে নিজের ফ্যামিলিকে একটু সময় দেব। এরপর পরিবারের সকলের সঙ্গে নিজের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করব। সত্যি বলছি, বাকি কোনওকিছু আমি আপাতত কিছুই ভাবছি না।”

জাতীয় দলে সুযোগ পাননি তিনি। সেই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে তার আর কারোর কাছে কিছু প্রমাণ করার নেই। খেলা ভালো লাগে বলে এখনও খেলা চালিয়ে যাচ্ছেন। জাতীয় দলে সুযোগ পাওয়ার জন্য না।

   

কিছুদিন আগে সিএবি যুগ্মসচিব তার দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলায় বাংলার হয়ে আর মাঠে নামতে অস্বীকার করেন ঋদ্ধিমান। যদিও সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া জানিয়ে দিয়েছেন যে গোটা বক্তব্যটি দেবব্রত বাবুর নিজস্ব ছিল, তাতে সিএবি-র কোনও দায় নেই। কিন্তু তাতে পরিস্থিতি স্বাভাবিক হয়নি।

৩৭ বছর বয়সী ঋদ্ধিমান চলতি আইপিএলে পাওয়ার প্লে-তে মারাত্মক আগ্রাসী ব্যাটিং করেছেন। তিনটি হাফ সেঞ্চুরি সহ চলতি আইপিএলের গ্রূপপর্বে তিনি ৯ ম্যাচে মোট ৩১২ রান করেছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৩৮ বলে ৬৮ রানের ইনিংস ছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫৫ এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অপরাজিত ৬৭ রান করেছেন তিনি। যদিও আইপিএলের প্লে অফে দুই ম্যাচ মিলিয়ে ৫ রানের বেশি করতে পারেননি বঙ্গ উইকেটরক্ষক

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর