টাইমলাইনবিনোদন

দু বছর পর আবার এদিক ওদিক চলে যাবেন না যেন! নুসরতকে সাবধান করলেন যশ-ভক্ত

বাংলাহান্ট ডেস্ক: প্রেমের সূত্রপাত হয় কীভাবে? অনেকে বলবেন, বন্ধুত্ব দিয়ে। যেমনটা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহানের (Nusrat Jahan) প্রেম। একসঙ্গে কাজ করতে গিয়ে বন্ধুত্ব তৈরি হয় দুজনের মধ্যে। সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। অনেক দিন ধরেই এক ছাদের তলায় থাকছেন তাঁরা। শোনা যায়, বিয়েটাও নাকি সেরে ফেলেছেন ‘যশরত’ জুটি, অবশ্য পুরোটাই গোপনে।

গতকাল রবিবার ছিল ফ্রেন্ডশিপ ডে। এখন ইন্ডাস্ট্রিতে নুসরতের সবথেকে কাছের বন্ধু যশ, এতে কোনো সন্দেহ নেই। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ আর যশের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সঙ্গে বন্ধুত্ব ভেঙেছে নুসরতের। মাঝে নতুন বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে দেখা গেলেও নিজের ছেলের বাবা যশই অভিনেত্রীর সবথেকে কাছের।


রবিবার তাই বন্ধুত্ব দিবসে একে অপরকেই সময় দিলেন যশ নুসরত। কোনো এক সমুদ্র সৈকতে টেবিল সাজিয়ে বসেছেন দুজনে। সামনে হরেক রকম খাবারখাবার, পানীয়। হাতে ওয়াইনের গ্লাস নিয়ে একে অপরের চোখের দিকে চেয়ে চিয়ার্স করছেন যশ নুসরত। দুজনের পরনেই রঙমিলান্তি পোশাক। সাদা শর্ট ড্রেস, খোলাচুলে তরতাজা নুসরত। আর পাশেই সাদা টিশার্ট এবং ডেনিম শর্টসে যশ। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘বন্ধুত্ব হল জীবনের মদ’।

যশ নুসরতের ফ্যানপেজের মন্তব্যে ভর্তি কমেন্ট বক্স। তাদের মধ্যে একটি ফ্যানপেজের তরফে নুসরতের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, তাঁর জন্য যশের চরিত্রের দিকে আঙুল ওঠে। নুসরতের উদ্দেশ্যে আর্জি জানিয়ে লেখা হয়েছে, ২-৩ বছর পর আবার এদিক ওদিক চলে না গিয়ে বরং যশকে যেন ভাল রাখেন নুসরত।


প্রসঙ্গত, ২০২০ র শেষের দিক থেকেই যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতার খবর পাওয়া যাচ্ছিল। শেষমেষ ২০২১ এ নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার করে যশের সঙ্গেই থাকা শুরু করেন সাংসদ অভিনেত্রী। ছড়িয়ে পড়ে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। গত বছর অগাস্টে ছেলে ঈশানের জন্ম দেন অভিনেত্রী। আর কিছুদিনের মধ্যেই এক বছরে পা দেবে স্টার কিড। ছেলের জন্মদিনে ঘরোয়া সেলিব্রেশনের ব্যবস্থা হবে বলেও জানিয়েছেন নুসরত।

Related Articles