পর্দায় পিকলুর প্রেমে মাতোয়ারা! বাস্তবে কার সঙ্গে প্রেম করছে পর্ণার ননদ? রইল ছবি ও পরিচয়

বাংলা হান্ট ডেস্কঃ জি বাংলার ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) সিরিয়ালের জনপ্রিয়তা দর্শকমহলে দেখার মতো। দত্ত বাড়ির তারকাটা বৌমা পর্ণার কাণ্ডকারখানা দেখতে ভীষণ পছন্দ করেন সকলে। সৃজন, কৃষ্ণাদের না দেখলে এখন যেন দিন কাটতে চায় না তাঁদের। এই ধারাবাহিকেরই অত্যন্ত জনপ্রিয় একটি চরিত্র হল বর্ষা (Barsha)। সম্পর্কে ননদ হলেও বিপদেআপদে সবসময় বোনের মতো পর্ণার পাশে থেকেছে সে। তাই জন্য তো বহু দর্শক তাকে বাংলা সিরিয়ালের সেরা ননদের তকমাও দিয়ে দিয়েছেন।

‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) বর্ষার মনের মানুষ কে?

জি বাংলার এই ধারাবাহিকে (Bengali Serial) বর্ষার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শৈলী ভট্টাচার্য। অভিনয় জগতে খুব কম বয়সে হাতেখড়ি হয়েছিল তাঁর। ‘নিম ফুলের মধু’র হাত ধরে পা রেখেছেন টেলিভিশনে। আর প্রথম সিরিয়ালেই বাজিমাত করেছেন তিনি। সেই বর্ষা থুড়ি শৈলী (Shaili Bhattacharjee) বাস্তব জীবনে কার সঙ্গে প্রেম করেন জানেন?

   

পর্দায় পর্ণার ভাই পিকলুর সঙ্গে তাঁর জুটি ভীষণ পছন্দ দর্শকদের। যদিও এখন বর্ষার (Barsha) জীবন কার্যত ওলটপালট হয়ে গিয়েছে। বিয়ের পর তার ওপর দিয়ে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। এখন অবশ্য ফের দত্ত বাড়িতে ফিরে এসেছে সে। এবার তার জীবনে ফের পিকলুই ভালোবাসা নিয়ে আসবে নাকি ভাগ্যে লেখা আছে অন্য কিছু তা জানতে কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের। তবে বাস্তবে শৈলী কার সঙ্গে প্রেম করছেন তা তুলে ধরা হল এই প্রতিবেদনে।

আরও পড়ুনঃ ‘৩১ তারিখের মধ্যে..,’ সোহম মামলায় নয়া মোড়, এবার চরম নির্দেশ কলকাতা হাইকোর্টের

‘দিদি নম্বর ওয়ানে’র মঞ্চে নিজের মনের মানুষকে নিয়ে মুখ খুলেছিলেন ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) অভিনেত্রী। সেখানে তাঁকে প্রেমিকের ব্যাপারে জিজ্ঞেস করায় বলেছিলেন, তাঁর জীবনে বিশেষ একজন আছেন। তবে সেই ব্যক্তি ইন্ডাস্ট্রির কেউ নন। তবে সেই সময় নিজের মনের মানুষের নাম পরিচয় কিছু বলেননি পর্দার বর্ষা। তবে অভিনেত্রীর সমাজমাধ্যমে একটু উঁকি দিলেই এই বিষয়ে জানা যায়।

জানা যাচ্ছে, শৈলীর মনের মানুষের নাম প্রদ্যুম্ন মুখোপাধ্যায়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, দু’জনে এক স্কুলে পড়তেন। সেখান থেকেই বন্ধুত্ব এবং পরে প্রেম। মাঝেমধ্যেই ভালোবাসায় ভরপুর নানান মুহূর্তের ছবি সমাজমাধ্যমে তুলে ধরেন অভিনেত্রী।

Neem Phooler Madhu Barsha Shaili Bhattacharjee boyfriend

শৈলী খাস কলকাতার মেয়ে। পাঠভবন থেকে পড়াশোনা করা পর প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। সেখান থেকে পারফর্মিং আর্টস নিয়ে পড়াশোনা করেছেন তিনি। এরপরেই সিরিয়ালে হাতেখড়ি। মাত্র ৬ বছর বয়স থেকে নাটকের মঞ্চে অভিনয় করা এই শিল্পীই এখন ‘নিম ফুলের মধু’র সুবাদে পৌঁছে গিয়েছেন বাংলার ঘরে ঘরে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর