এই পাকিস্তানি বোলারকে খেলতে হাঁটু কাঁপে কোহলির, নিজের মুখেই জানালেন সেই কথা

বাংলা হান্ট ডেস্কঃ 2008 সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটেছিল বিরাট কোহলির। তারপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। সেখানে থেকে খেলতে খেলতে আজ তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। ব্যাট হাতে কার্যত এই কয়েক বছরে বিশ্বের সমস্ত বোলারদের শাসন করেছেন। এমন কোন বোলার নেই যিনি বিরাট কোহলিকে থামিয়ে রাখতে পেরেছেন। বর্তমান সময়ের সমস্ত বোলারকে ব্যাট হাতে উত্তম-মধ্যম দিয়েছেন। তবে অতীতে কি এমন কোন বোলার ছিল যাকে খেলতে সমস্যায় পড়তে হত কোহলিকে?

হ্যাঁ এমন বোলার অতীতে ছিল যাকে খেলতে গিয়ে সমস্যায় পরতেন বিরাট কোহলি, একথা কোহলি নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন। ইনস্টাগ্রামে তাকে এক ভক্ত প্রশ্ন করেন অতীতের কোন বোলারকে খেলতে গেলে সমস্যায় পড়তেন আপনি? এই প্রশ্নের জবাবে কোনরকম রাকঢাক না করে কোহলি সরাসরি উত্তর দেন পাকিস্তানের জোরে বোলার ওয়াসিম আক্রম।

images 95 3

পাকিস্তানের জোরে বোলার ওয়াসিম আক্রম একসময় গোটা বিশ্বের কাছে ত্রাস ছিল। মাত্র 6 পা দৌড়ে এসে তিনি 150 কিলোমিটার জোরে বল করতে পারতেন। সেই সঙ্গে ছিল দু’দিকে বল ঘোরানোর মত সুইং দক্ষতা। বিরাট কোহলির আন্তর্জাতিক ক্রিকেটে আগমনের পাঁচ বছর আগেই তিনি ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। 2003 বিশ্বকাপের পরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছিলেন ওয়াসিম আক্রম।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর