কালীপুজোর ভাসানে ঢাকের তালে জমিয়ে নাচলেন রাজ-শুভশ্রী

বাংলা হান্ট ডেস্ক: দিওয়ালি মানেই আলো আর বাজির গন্ধ। দিওয়ালি হলো আলোর উৎসব। দুর্গা পুজোর পরই বাঙালিরা অপেক্ষায় থাকে কালি পুজোর। আর এইবারের কালি পুজোটা বেশ ধুম ধাম করেই কাটালেন রাজ ও শুভশ্রী। ধুপ, ধুনো, চামর দিয়ে আরতি করছেন, আলতা দিয়ে ধুয়ে দিচ্ছেন কালী প্রতিমার পা। কালীপুজোর শেষে বিদায় জানানোর আগে এভাবেই আরতি করতে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। পায়ে মাথা ঠেকিয়ে ভোলেনাথ শিবকে প্রণাম করতে দেখা গেল শুভশ্রীকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর ফ্যান ক্লাবের পোস্ট করা ভিডিয়োতে এভাবেই উঠে এসেছে শুভশ্রীর কালীপুজো ও দীপাবলির সেলিব্রেশন।

https://www.instagram.com/p/B4P_QiOndvP/?utm_source=ig_web_copy_link

রাজ-শুভশ্রীর আরবানার ফ্ল্যাটেই হয়েছে কালীপুজো। সেখানেই পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে দীপাবলি কাটিয়েছেন রাজ-শুভশ্রী। পুজো শেষে ঢাকের তালে জমিয়ে নাচতেও দেখা গেল এই জুটিকে। ভিডিয়ো দেখেই বেশ বোঝা যাচ্ছে কালীপুজোর আনন্দটা জমিয়ে উপভোগ করেছেন রাজ-শুভশ্রী। নিজের সোস্যাল মিডিয়া তে শেয়ার করেন সেই সব মুহুর্তের ছবি। 

https://www.instagram.com/p/B4P_IrWnt0j/?utm_source=ig_web_copy_link

দুর্গাপুজোর শেষে হাবি রাজের সঙ্গে আফ্রিকা উড়ে গিয়েছিলেন শুভশ্রী। কেনিয়ার মাসাইমারা অভয়ারণ্যে রোমাঞ্চকর জঙ্গল সাফারির পর বেশকিছুদিন হল দেশে ফিরেছেন টলি পাড়ার জনপ্রিয় এই জুটি। বিদেশ থেকে ফেরার পর রাজ-শুভশ্রীর দীপাবলির সেলিব্রেশনও যে মন্দ হল না তা তাঁদের এই ছবি ভিডিয়ো দেখেই বেশ বোঝা যায়। দেখে নিন সেই ভিডিও। 

https://www.instagram.com/p/B4QAzvcnxhN/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/B4QAs9nnqq5/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত, সম্প্রতি রাজ চক্রবর্তীর পরিচালনায় হৃত্বিক-শুভশ্রী অভিনীত ‘পরিণীতা’ ছবিটি বক্স অফিসে হিট। ‘পরিণীতা’র পর রাজের প্রযোজনা সংস্থার আগামী ছবি হে গর্ভধারিণীতে দেখা যেতে চলেছে শুভশ্রীকে।

সম্পর্কিত খবর