কেরিয়ারে প্রথম হাফ-সেঞ্চুরি, বুমরাহকে “Guard of Honor” দিলেন সতীর্থরা, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ আগামী 17 ই ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হতে চলেছে ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম দিবারাত্রি টেস্ট। আর সেই টেস্ট ম্যাচে মাঠে নামার আগে অস্ট্রেলিয়া এ দলের সঙ্গে ভারতীয় এ দলের একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ চলছে। সেই ম্যাচে খুব একটা ভাল পারফরম্যান্স করতে পারেনি ভারতীয় ব্যাটসম্যানরা। ব্যাট হাতে হতাশ করে ভারতের ব্যাটসম্যানরা।

বিরাট কোহলিকে ছাড়া ভারতীয় ব্যাটিং যেন তাসের ঘরের মতো ভেঙে পড়ল অস্ট্রেলিয়ার বোলারদের সামনে। একটা সময় মাত্র 119 রানেই 9 উইকেট হারিয়ে বসে ভারত। সেই সময় দলের হাল ধরেন ভারতের দুই বোলার বুমরাহ এবং মহম্মদ সিরাজ। এই দু’জনের ব্যাটে ভর করে একটা সম্মানজনক স্কোরে পৌঁছায় ভারত। বুমরাহ এবং সিরাজের 71 রানের পার্টনারশিপ 194 রানের পৌঁছে দেয় ভারতের রান।

এইদিন ব্যাট হাতে 57 বলে 55 রানের দুর্দান্ত ইনিংস খেলেন জাসপ্রিত বুমরাহ। আর এই ইনিংস খেলে তিনি নিজের পুরোনো রেকর্ড ভেঙ্গে দিলেন। এতদিন পর্যন্ত প্রথম শ্রেণীর ক্রিকেটে বুমরাহর সর্বোচ্চ রান ছিল 14, এইদিন প্রথম শ্রেণীর ক্রিকেটে প্রথম হাফ সেঞ্চুরি করে নিজের পুরনো রেকর্ড ভেঙ্গে দিলেন বুমরাহ।

https://twitter.com/iamraahul3/status/1337302186838003715?s=20

অপরাজিত 55 রানের ইনিংস খেলে ড্রেসিং রুমে ফেরার সময় বুমরাহকে “গার্ড অব অনার” দেয় তার সতীর্থরা। নেতৃত্বে ছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এইদিন অবশ্য খেলেন নি বিরাট কোহলি। তবে বুমরাহর এই পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন অধিনায়ক কোহলি। সেই কারণে বুমরাহকে “গার্ড অব অনার” দেয় তার সতীর্থরা।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর