জল্পনায় সত্যি হল! অবসর ভেঙে ফের বাইশগজে ফিরতে চান যুবরাজ সিং

বাংলা হান্ট ডেস্কঃ গত বছর ইংল্যান্ডে বিশ্বকাপ চলাকালীন হঠাৎ করে সাংবাদিক সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন 2011 বিশ্বকাপের ম্যান অব দ্যা টুর্নামেন্ট যুবরাজ সিং। তবে এই কয়েক মাস ধরে যুবরাজ সিংয়ের ফের বাইশগজে ফেরা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে সেই জল্পনায় সত্যি হল। ফের বাইশগজে নামতে চলেছেন যুবরাজ সিং।

কয়েকদিন আগে শোনা গিয়েছিল যে প্রথম ভারতীয় পুরুষ ক্রিকেটার হিসেবে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে খেলতে চলেছেন যুবরাজ সিং। আর সেই লিগে খেলার জন্য দরকার ম্যাচ প্র্যাকটিস। সেই কারণেই পাঞ্জাবের ঘরোয়া টি-টোয়েন্টি লিগে নামতে চলেছেন যুবরাজ সিং, এমনই খবর প্রকাশ্যে এসেছে।

103100385e8875425c9a4841a4648b3b67dfe8580b17d0aa2b8d1cc822bd69a036bba1c18

এক সাক্ষাৎকারে যুবরাজ জানিয়েছেন, “লকডাউনের এই সময়টায় আমি তরুণ ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেট নিয়ে দীর্ঘ আলোচনা করি। তখনই ক্রিকেটের খুঁটিনাটি দিকগুলি খুব ভালোভাবে ওদেরকে বোঝাতে পারছিলাম। তবে বেশ কিছু জিনিস বোঝানোর জন্যে আমাকে ব্যাট হাতে নেটে নামতে হয়েছিল। তবে দীর্ঘদিন পর ব্যাট হাতে নেমে খুব সুন্দর ব্যাটিং করছিলাম। আমি নিজেকে বিশ্বাস করতে পারছিলাম না যে আমি এখনো পর্যন্ত এই সমস্ত শর্টগুলি অনায়াসে খেলতে পারি। আর সেই সময়ে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব পুনিত বালি আমার অবসরের বিষয়টি বিবেচনা করে দেখার জন্য আবেদন করেছিলেন। এছাড়াও যুবি বলেন আমি যদি অনুমোদন পায় তাহলে আমি শুধুমাত্র টি-টোয়েন্টি ক্রিকেটই খেলতে চাই।”

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর