‘বিয়ের আগে মা হলে…’ ক্যামেরার সামনে নাতনিকে ডেটিং টিপসে এ কী বললেন জয়া?

বচ্চন পরিবার নিয়ে প্রায়দিনই লেগে রয়েছে জলঘোলা। পাড়ার মোড়ের হট টপকবেক্ষণ অমিতাভের জলসার অন্তরমহল। একদিকে শোনা যাচ্ছে জলসায় আর থাকেন না ঐশ্বর্য। ফাটল ধরেছে জয়া বচ্চনের (Jaya Bachchan) পরিবারে। মেয়েকে নিয়ে মায়ের বাড়িতে থাকেন মিস ওয়ার্ল্ড। জানেন কি কেন এই ফাটল ধরেছে জয়ার (Jaya Bachchan) পরিবারে? জানা গিয়েছে পরিবারের ভিতরের দ্বন্দ্বই এই ভাঙনের মূল কালপ্রিট।

শ্বেতা ও ঐশ্বর্যর মধ্যে ঝামেলার কারণেই মূলত জলসা ছেড়ে চলে গিয়েছেন ঐশ্বর্য। বিভিন্ন অনুষ্ঠানেও আলাদাই দেখা যায় তাঁদের। সম্প্রতি অনন্ত রাধিকার বিয়েতেও ঘটেছে একই ঘটনা। একত্রে এসেছিল বচ্চন পরিবার। সঙ্গে ছিল শ্বেতা ও নন্দাও। তবে, আলাদা ভাবে দেখা গিয়েছিল ঐশ্বর্য ও আরাধ্যাকে। সেই নিয়েও শুরু হয়েছিল জল্পনা। অনুষ্ঠানে এসে অভিষেকের সঙ্গে ক্যামেরা বন্দী হয়েছিলেন ঐশ্বর্য।

   

Jaya Bachchan

নন্দার ডেটিং লাইফ নিয়ে জয়া (Jaya Bachchan) বলেন, ‘সবসময় নিজের প্রিয় বন্ধুকে ডেট করবে

প্রসঙ্গত, একটি টক শোয়ের উপস্থাপিকা হলেন নন্দা। এই শোয়ে বেশিরভাগ সময়েই বচ্চন পরিবারেরই দেখা মেলে। এমনই একবার নাতনির টক শোতে গিয়েছিলেন জয়া। সেখানেই চলছিল বিভিন্ন বিষয়ের কথোপকথন। তারপরেই নন্দার ডেটিং লাইফ নিয়ে কথা উঠলে জয়া বলেন, ‘সবসময় নিজের প্রিয় বন্ধুকে ডেট করবে। কারণ সে সবার থেকে বেশি তোমাকে বুঝতে পারবে। এই কথার পরেই জয়া ননদকে জিজ্ঞাসা করেন, তুমি কি ডবিয়ে করতে চাও?’

উত্তরে নন্দা বলেন, ‘আমি বিয়েও করতে চাই আর সন্তানও নিতে চাই।’ তবে নন্দাকে থামিয়ে জয়া বলেন, ‘তুমি বিয়ে না করেও মা হতে পারো। এতে আমার কোনও সমস্যা নেই। আমি তোমায় সাপোর্ট করব।’ প্রসঙ্গত সিদ্ধার্থ চতুর্বেদির সঙ্গে নাম জড়িয়েছিল নন্দার। বেশ কিছুবিচর চলেছিল এই সম্পর্ক। তবে, তারপর আর টেকেনি সেটি। পরবর্তীতে শোনা গিয়েছিল শাহরুখ পুত্র আরিয়ানের প্রেমে মজেছেন নন্দা। তবে, এব্যাপারে কিছুই বলেননি দুজনের কেউই।

 

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর