মুসলিম তরুণীর সঙ্গে প্রেম, দু’বার করেন বিয়ে! শিবম দুবের ভালোবাসার কাহিনী হার মানাবে সিনেমাকেও

বাংলা হান্ট ডেস্ক : ২০২৩ সালে আইপিএল টুর্নামেন্টে (IPL) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে খেলেছিলেন তিনি। তাতে যথেষ্ট ভালো পারফরম্যান্স (Performence) করে ছিলেন তিনি। এছাড়া আফগানিস্তানের (Afganistan) বিরুদ্ধে ভারতকে (India) জিতিয়েছিলেন। তখন থেকেই তাকে নিয়ে আলোচনার শেষ নেই। কি বুঝতে পারছেন কে এই ক্রিকেটার? জানতে হলে প্রতিবেদনটির উপর চোখ রাখুন।

টিম ইন্ডিয়া সুপার কিংসের অলরাউন্ডার শিবম ডুবে (Shivam Dube)। তার পারফরম্যান্স নিয়ে আলোচনার শেষ নেই। শুধু এটুকুই না তার প্রেম গল্পের কথাও বাদ যায়নি। সেখানেও তিনি মানুষের মনে জয়লাভ করেছেন। তিনি শুধু খেলা মাঠেই মানুষের মন জয় করেননি তিনি তার বিয়ে নিয়েও প্রশংসিত হয়েছেন।

প্রসঙ্গত ২০২১ সালে বিয়ে করেন শিবম দুবে। তিনি তার বহুদিনের পুরনো বান্ধবীকে বিয়ে করেছেন। তার নাম অঞ্জুম খান (Anjum Khan)। তিনি ধর্মের দিক দিয়ে মুসলিম (Muslim)। কিন্তু শিবম হিন্দু (Hindu)। তারা সমাজের কোনও কিছু তোয়াক্কা না করে একে অপরকে ভালোবেসে বিয়ে করেছেন।

কিন্তু তাদের এই সুখী দাম্পত্যে ভরা জীবন এত সহজ ছিল না। কারণ দুজনের ধর্মই আলাদা। তাদের বিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমাণে আলোচিত হয়েছিল। তারা দুই ধর্মে রীতিনীতিতেই বিয়ে করেছেন। তাদের বিয়েতে তাদের পরিবার ছাড়া বেশ কিছু ক্রিকেটাররাও উপস্থিত ছিলেন।

shivam 2

তার স্ত্রী অঞ্জুম খান উত্তর প্রদেশের বাসিন্দা। তিনি আলিগড় মুসলিম বিদ্যালয় (Aligarh Muslim School) থেকে চারুকলায় স্নাতক ডিগ্রী পাশ করেছেন। তিনি অভিনয় (Acting) করতে এবং মডেলিং (Modeling) করতে ভীষণ পছন্দ করেন। এর আগে তিনি হিন্দি সিরিয়ালেও (Hindi Serial) কাজ করেছেন। এছাড়া তার একটি মিউজিক অ্যালবামও (Music Album) রয়েছে।

 

সম্পর্কিত খবর