রিয়ার সমর্থনে সংবাদ মাধ‍্যমের উদ্দেশে তোপ স্বরার, সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ট্রোলের মুখে অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: এবার রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) সমর্থনে সরব হলেন স্বরা ভাস্কর (swara bhaskar)। সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় সংবাদ মাধ‍্যমের (media) আক্রমণের শিকার রিয়া, এমনটাই বক্তব‍্য স্বরার। রিয়াকে সমর্থনের জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ট্রোল শুরু হয়েছে স্বরাকে নিয়ে।
রিয়ার সমর্থনে টুইট করে স্বরা লেখেন, ‘রিয়া এক ভয়ঙ্কর ও অদ্ভূত মিডিয়া ট্রায়ালের শিকার হচ্ছেন। আশা করছি শীর্ষ আদালত ভুয়ো ও স্বরচিত খবর প্রকাশ করা সংবাদ মাধ‍্যমদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেবে। আইন সবকিছুর বিচার করুক।’

451682 swara bhaskar1 1 5607919 835x547 m
স্বরার এই মন্তব‍্যের পরেই ফের একবার সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়। একজন লিখেছেন, একজন অভিনেত্রী রূপে আপনাকে ভালবাসার বদলে সকলে আপনাকে ঘৃণা করে। আপনার কাজকর্মের জন‍্যই ট্রোল হতে হয় আপনাকে। আরেকজন লিখেছেন, সুশান্তের পরিবারের কষ্টের অনুমানও করতে পারছেন আপনি? যদি মিডিয়া সত‍্যিটাকে বের করতে চায় তো আপনার সমস‍্যা কোথায়?

অপরদিকে ফের একবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন রিয়া চক্রবর্তী। সুশান্ত মামলায় তাঁকে দোষী সাব‍্যস্ত করে প্রকাশিত মিডিয়া রিপোর্টের বিরুদ্ধে সোমবার শীর্ষ আদালতে হলফনামা দাখিল করেছেন রিয়া। তাঁর অভিযোগ, সংবাদ মাধ‍্যম তাঁকে আগেভাগেই দোষী সাব‍্যস্ত করে তাঁর বিরুদ্ধে খবর পরিবেশন করছে।
রিয়া সুপ্রিম কোর্টে আরও আবেদন করেছেন, তিনি রাজনীতির বলির পাঁঠা হতে চাননা। শীর্ষ আদালত তাঁকে সুরক্ষা দিক। তিনি মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন ও তাঁর ব‍্যক্তিগত পরিসর লঙ্ঘিত, এমনটাই বক্তব‍্য রিয়ার। সংবাদ মাধ‍্যম মামলার সাক্ষীদের বারে বারে নিজেদের মতো করে জেরা করছে। আগেই রিয়াকে অপরাধী সাব‍্যস্ত করে নিয়েছে তারা। এমনই অভিযোগ অভিনেত্রীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর