এই হচ্ছে উন্নয়ন! কাজ শেষের আগেই ধসে পড়ল সেতু; মৃত ১, ভিতরে আটকে বহুজন

বাংলাহান্ট ডেস্ক : সেতুর কাজ শেষ হয়নি। তবে তার আগেই ভেঙে পড়ল সেতু। এবার ঘটনাস্থল বিহার। বহু শ্রমিক চাপা পড়ে রয়েছেন বিহারের (Bihar) সুপৌলে ব্রিজের নিচে। পাওয়া যাচ্ছে এক শ্রমিকের মৃত্যুর খবর। সেতু চাপা পড়ে আটকে রয়েছেন একাধিক জন। জোরকদমে ইতিমধ্যেই শুরু হয়েছে উদ্ধারকাজ।

   

সূত্রের খবর, একটি সেতু তৈরি করা হচ্ছিল বিহারের কোশী নদীর উপরে। এই নির্মীয়মাণ সেতুর একটি স্ল্যাব ভেঙে পড়ে। সেতুর ৫০, ৫১ ও ৫২ নম্বর পিলারের মাঝখানে থাকা স্ল্যাবটি ভেঙে যায়। সেই সময় বহু শ্রমিক কাজ করছিলেন সেখানে। শ্রমিকদের মাথার উপর ভেঙে পড়ে সেতুর স্ল্যাব। আটকে পড়েন অনেকে।

আরোও পড়ুন : এগিয়ে আসছে ভোট! শিগগিরিই লিঙ্ক করান ভোটারের সাথে আধারকে, বড়সড় ঘোষণা কমিশনের

বিহারের সুপৌলের জেলাশাসক জানান, মারিচার কাছে ভেজা-বাকৌরের মাঝে কোশী নদীর উপরে একটি নির্মীয়মাণ সেতু ভেঙে পড়ে। এখনো পর্যন্ত এই ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনায় আহত হয়েছেন ৯ জন। ইতিমধ্যে উদ্ধার কাজ শুরু হয়েছে। আহতদের নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় হাসপাতালে।

উল্লেখ্য, মধুবনী জেলার সুপৌল ও ভেজার মধ্যে যে সেতুটি নির্মাণ করা হচ্ছে সেটি হতে চলেছে দেশের দীর্ঘতম রোড ব্রিজ। এই সেতু নির্মাণের জন্য খরচ করা হচ্ছে ৯৮৪ কোটি টাকা। তবে এই সেতুর কাজ শেষ হওয়ার আগেই ঘটল দুর্ঘটনা। স্থানীয়রা এই ঘটনার জন্য অভিযোগের আঙুল তুলেছেন প্রশাসনের দিকে। নির্মীয়মাণ সেতু ভেঙে পড়ার ফলে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর