টাইমলাইনবিনোদন

২০২০ তেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শ্রদ্ধা কাপুর! জানুন বিস্তারিত

বাংলা হান্ট ডেস্ক: ফারহান আখতারের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর বি-টাউনে বহুদিন ধরেই শ্রদ্ধা-রোহনের সম্পর্কের কানাঘুসো সোনা যাচ্ছিল। ২০১৮ থেকে সম্পর্কে রয়েছেন এমন খবর শোনা গেলেও বিয়ের বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই। শক্তি কাপুর পুরোটাকেই গুজবের আখ্যা দিয়ে উরিয়ে দিয়েছেন।

কিন্তু এবার শোনা যাচ্ছে আগামী বছরই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর! পাত্র সেই সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠা। খ্যাতনামা ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠ র ছেলে।শোনা যাচ্ছে, রোহনের সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শক্তি কাপুর কন্যা।

তবে এ বিষয়ে শক্তি কাপুরের বক্তব্য, “এ খবরই মিথ্যে। আগামী ৪-৫ বছর বিয়ের কথা ভাবছেই না শ্রদ্ধা। এই মুহূর্তে প্রচুর ছবি রয়েছে ওর হাতে। আগামী ২ বছর পর্যন্ত ওর শিডিউল ভর্তি।” অন্য দিকে এই খবর ও শোনা যাচ্ছে শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর মেয়ের নাকি বিয়ের ব্যপারে অনেক কিছু ভেবে রেখেছেন। ইতিমধ্যেই বিয়ের তোড়জোড়ও নাকি শুরু হয়ে গিয়েছে কাপুর বাড়িতে। শ্রদ্ধা দেরি না করে রোহনের সঙ্গে এবার বিয়েটা সেরে ফেলতে ই চাইছেন। তবে কেরিয়ার কে কোনোভাবেই কম্প্রোমাইজ করবেন না শ্রদ্ধা। বিয়ের পরেও অভিনয় বজায় রাখবেন।শোনা যাচ্ছে ২০২০ সালের প্রথমেই সাত পাকে বাধা পড়তে চলেছেন তারা।

এর আগে শ্রদ্ধার সঙ্গে সম্পর্কের বিষয়ে রোহন বলেছিলেন, “গত ৯ বছর ধরে আমাদের খুবই ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। কিন্তু আমি ওকে ডেট করছি না। একটা পার্টিতে আমি প্রথম ওকে দেখি। প্রথম দেখাতেই খুব মিষ্টি লেগেছিল ওকে। কিন্তু আমরা শুধুই ভাল বন্ধু”।

Back to top button
Close