টাইমলাইনখেলাক্রিকেট

ভারতের বদলে ২০২১ টি-২০ বিশ্বকাপ দুবাইতে, পাক বোর্ড কর্তার দাবিতে হৈচৈ

বাংলা হান্ট ডেস্কঃ করোনার দাপটে কাঁপছে গোটা বিশ্ব। গোটা বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে ব্যাপক হারে করোনা সংক্রমণ ঘটেছে ভারতবর্ষেও। প্রায় এক বছর হতে চলল তবুও এই মরণ ভাইরাসের পৃথিবী থেকে বিদায় নেওয়ার নাম নেই। করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল মানুষের স্বাভাবিক জনজীবন, বন্ধ ছিল সমস্ত ধরনের খেলাধুলা। করোনা ভয় কাটিয়ে ধীরে ধীরে মাঠে ফিরেছে খেলাধুলা, বাইশগজে ফিরেছে ক্রিকেট। এরই মধ্যে আগামী বছর ভারতের মাটিতে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

আর এই 2021 টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ফের অযৌতিক মন্তব্য করে বসলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিফ এক্সেকিউটিভ ওয়াসিম খান। যেহেতু এই মুহূর্তে ভারতবর্ষে করোনা সংক্রমণ বড় আকার ধারণ করেছে তাই ভারতের থেকে নিরাপদ জায়গা সংযুক্ত আরব আমিরশাহী। সেই কারণে তিনি দাবি করেছেন 2021 টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতের বদলে হতে চলেছে সংযুক্ত আরব আমিরশাহীতে।

890886 icc men s t20 world cup 2021 Bangla Hunt Bengali News

করোনা ভাইরাসের কারণে এই বছর আইপিএল ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীতে করতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড। আর এই বিষয়টি মাথায় রেখেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিপ এক্সেকিউটিভ ওয়াসিম খান দাবি করেছেন 2021 টিটোয়েন্টি বিশ্বকাপ ভারত থেকে সরে আমিরশাহিতে হতে পারে। তার কারণ অবশ্যই ভারতের কোভিড পরিস্থিতি।

Back to top button