টাইমলাইনভারত

দিনের পর দিন শ্লীলতাহানি! শেষে সহ্য করতে না পেরে ইফটিজারকে পিটিয়ে খুন করল চার বোন

বাংলা হান্ট ডেস্ক: নিয়মিত যৌন হেনস্থায় বিরক্ত হয়ে চার বোন সোমবার গভীর রাতে ফিরোজাবাদে তাদের খুড়তুতো ভাইয়ের সহায়তায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে।মঙ্গলবার সকাল পর্যন্ত লাশটি রাস্তায় পড়ে থাকে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ চার বোনকেও গ্রেপ্তার করেছে যারা তাদের অপরাধ স্বীকার করেছে এবং বলেছে যে তারা আর যৌন হয়রানি সহ্য করতে না পেরে এই ঘটনা ঘটিয়েছে।

ঘটনাটি ঘটেছে ফিরোজাবাদের শিকোহাবাদের খেদা এলাকায়। প্রতিবেদনে বলা হয়েছে যে দুই বছর আগে মারা যাওয়া রাম ভরোস লোধির পরিবার খেদা এলাকায় বাস করে। পরিবারটিতে বর্তমানে থাকতেন লোধির স্ত্রী এবং কন্যারা।

তাদের প্রতিবেশী ছিলেন রাম গোপাল লোধি (40)। রাম গোপাল গত কয়েক বছর ধরে একটি মেয়ের শ্লীলতাহানি করছিলেন বলে অভিযোগ। কয়েক বছর আগে, রাম গোপাল তার বোনেরও শ্লীলতাহানি করেছিল বলে খবর। পুলিশকে জানালে পরিবারকে ভয়ানক পরিণতির হুমকি দেয় অভিযুক্ত। পরিবার পুলিশকে খবর দিলেও কোনো ব্যবস্থা নেয়নি।পরিবারের দাবি, আগে পুলিশকে জানানো হলেও কোনো সাহায্য আসেনি এবং মেয়েরা অবশেষে অভিযুক্তকে প্রাণে মেরে ফেলার সিদ্ধান্ত নেয়।

সোমবার সন্ধ্যায় রাম গোপাল আবার মেয়েটির শ্লীলতাহানি করে এবং পরে পালিয়ে যায়। মেয়েটি তার বোনদের কাছে তার শ্লীলতাহানির কথা জানায়। অবশেষে, তাদের খুড়তুতো ভাই সহ চারজন রাম গোপালের জন্য অপেক্ষা করতে থাকে এবং তারা তাকে ফিরে আসতে দেখে লাঠি ও রড দিয়ে আক্রমণ করে ।রাম গোপাল সেই মুহূর্তেই মারা যায়। এসপি (গ্রামীণ) ডাঃ অখিলেশ নারায়ণ সিং বলেছেন, চার বোনকে হেফাজতে নেওয়া হয়েছে।

Related Articles