জম্মু কাশ্মীরের ৫০ হাজার যুবককে চাকরি দেওয়ার ঘোষণা রাজ্যপালের, মোবাইল পরিষেবা চালু হবে খুব শীঘ্রই জানালেন তিনি

বাংলা হান্ট ডেস্কঃ জম্মু কাশ্মীরের (Kashmir) রাজ্যপাল (Governor) সত্যপাল মালিক (Satya Pal Malik) বুধবার বলেন, কাশ্মীরিদের জীবন আমাদের জন্য মূল্যবান। উনি বলেন, ৩৭০ ধারা তুলে দেওয়ার পর কয়েক যায়গায় পাক সমর্থিত জঙ্গিদের জন্য অশান্তি ছড়ালেও কোন হতাহতের খবর নেই। তবে, কয়েকজন হিংসা ছড়ানো ব্যাক্তি আহত হয়েছে।

narendra modi55 1566978723 650x366

উনি বলেন, কুপওয়ারা আর হ্যান্ডওয়ারা জেলায় মোবাইল ফোন কানেক্টিভিটি শুরু হয়েছে, আর অন্যান্য জেলাতেও মোবাইল ফোন পরিষেবা চালু করা হবে খুব শীঘ্রই। এর সাথে সাথে আগামী দুই তিন মাসে রাজ্যের বিভিন্ন এলাকা থেকে ৫০ হাজার যুবককে চাকরির ব্যাবস্থা করে দেওয়া হবে।

উনি বলেন, মোবাইল ইন্টারনেটের ব্যাবহার আম আদমির যায়গায় উপত্যকায় থাকা জঙ্গিরা রাজ্যের পরিস্থিতি খারাপ করার জন্য ব্যাবহার করবে। আর এর জন্যই আমরা উপত্যকায় মোবাইল পরিষেবা বন্ধ রেখেছি। আমাদের বিরুদ্ধে ব্যাবহার করা এটা একটা হাতিয়ারের মতই, তাঁর জন্য আমরা এই পরিষেবা বন্ধ করে রেখেছি। উনি বলেন, মোবাইল ইন্টারনেট পরিষেবা ধীরে ধীরে শুরু হবে। চাকরি প্রসঙ্গে রাজ্যপাল সত্যপাল মালিক বলেন, আমরা যুবকদের উৎসাহিত করব তাঁরা যেন উদ্দিপনার সাথে চাকরিতে যুক্ত হয়।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর