টাইমলাইনভারতভাইরাল

৭৮ বছর বয়সেও YouTube কাঁপাচ্ছে ঠাকুমা, নাচের ভিডিও দেখলে অবাক হয়ে যাবেন

বাংলা হান্ট ডেস্কঃ কিছু মানুষের কাছে বয়সটা শুধুই একটা সংখ্যা। জীবনকে দেখার দৃষ্টিভঙ্গিটা পাল্টাতে পারলে বয়সটা যে শুধুই শারীরিক, মানসিক নয়, তা এর আগেও প্রমাণ হয়ে গিয়েছে একাধিকবার। সেই জন্যই তো ৩৮ বছর বয়সেও অলিম্পিকে পদক জয়ের স্বপ্ন দেখাচ্ছেন মেরি কম। ভাইরাল ভিডিওর মাধ্যমে এখন এমন অনেক দৃশ্য সকলের সামনে চলে আসে যেখানে বয়সকে তুচ্ছ করে অসম্ভবকে সম্ভব করে দেখান অনেকেই। এবার সামনে এলো ঠিক তেমনই একটি ডান্স ভিডিও।

অন্য অনেকের মতই ইউটিউব, ইনস্টাগ্রাম বা টিকটকের অনেক নৃত্যের ভিডিও দেখে নিশ্চয়ই মুগ্ধ হয়েছেন আপনিও। তবে এবার এক ৭৮ বছর বয়সী ঠাকুরমা এমন নৃত্য পরিবেশন করলেন যা তাক লাগিয়ে দিয়েছে সকলকেই। এই মুহূর্তে ভারতে ব্যান টিক টক। সেই কারণে ক্রিয়েটারদের একমাত্র ভরসা এখন ইউটিউব।

সেই ইউটিউবেই এখন রীতিমতো ভাইরাল এই নাচের ভিডিও, তার অঙ্গ ভঙ্গি এবং শারীরিক সক্ষমতা দেখে রীতিমতো ঈর্ষা করবেন যুবক-যুবতীরাও। সাথে সাথেই তার নাচের ভঙ্গিমাও আকর্ষণ করেছে সকলকে। ৭৮ বছর বয়সে দাঁড়িয়েও যে ফিটনেস দেখিয়েছেন তিনি এবং যে মানসিক সক্ষমতার পরিচয় দিয়েছেন তা সত্যিই অনবদ্য। আর সেই কারণেই এখন ঠাকুমার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

জানা গিয়েছে, এই ঠাকুমার নাম কৃষ্ণকুমারি তিওয়ারি। তিনি মূলত নেপালের বাসিন্দা। পিছনে সুন্দর পাহাড়কে ব্যাকগ্রাউন্ড হিসেবে ব্যবহার করে তার অনবদ্য নাচের ভিডিও ইতিমধ্যেই মারাত্মকভাবে জনপ্রিয় হতে শুরু করেছে।

 

Related Articles

Back to top button