আত্মঘাতী হলেন জনপ্রিয় নীল ছবির তারকা জেসিকা জেমস

বাংলা হান্ট ডেস্ক: আত্মঘাতী হলেন নীল তারকা জেসিকা জেমস। লস এঞ্জেলসে নিজের ঘরের মধ্যেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় জেসিকার মৃতদেহ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩। জেসিকা কেন হঠাৎ আত্মহত্যার মতো পথ বেছে নিলেন, সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

রিপোর্টে প্রকাশ, লস এঞ্জেলসের সান ফার্নান্দো ভ্যালিতে স্বামীর সঙ্গে থাকতেন জেসিকা জেমস। গত কয়েকদিন ধরে বাড়িতে ছিলেন না জেসিকার স্বামী। তার মধ্যেই আচমকা স্ত্রীর মৃত্যুর খবর পান জেসিকার স্বামী। স্ত্রীর মৃত্যুর খবর পাওয়ার পরই বাড়িতে ফিরে আসেন তিনি। তাঁর স্বামীকেও জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।

jessica jaymes

জেমস তাঁর ইনস্টাগ্রামে শেষ পোস্ট করেছিলেন গত সপ্তাহে। তিনি ছুটি কাটাতে গিয়েছেন, তবে কোথায় গিয়েছিলেন সে বিষয়ে জানা যায়নি। তিনি তাঁর শেষ পোস্টে তাঁর ফ্যানদের উদ্দেশ্যে লেখেন, ” আই লাভ ইউ অল্”।

jessica jaymes picture

আলাস্কায় জন্ম জেসিকার। ২০০২ সালে নীল দুনিয়ায় পা রাখেন তিনি। নীল দুনিয়ায় পা রাখার আগে প্রথমে মডেল হিসেবে জনপ্রিয়তা পান জেসিকা। এরপরই তিনি নীল দুনিয়ায় জনপ্রিয়তা পেয়ে যান। মোট ২০০ এর ওপরে নীল ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘উইডস’ নামে একটি শোয়েও দেখা যাচ্ছিল তাঁকে।

সম্পর্কিত খবর