ভিসার তথ্য গোপন করায় গ্রেপ্তার ভুয়ো গোয়েন্দা

বাংলা হান্ট ডেস্ক:ভিসার পাতা ছেড়া। কারণ জানতে চাওয়ায় ক্রাইম অফিসার পরিচয় প্রভাব খাটাবার চেষ্টায় গ্রেপ্তার হলেন গুজরাতের জুনাগড়ের বাসিন্দা রোহিত হাসাম রিজবানি। তার বিরুদ্ধে 419/420/465/468/471 IPC ধারায় মামলা রুজু করেছে এনএসসিবিআই থানার পুলিশ।

জানা গিয়েছে ব্যাংকক থেকে ফেরট ওই ব্যক্তিকে সন্দেহের বসে জিজ্ঞাসাবাদ করে অভিবাসন দপ্তরের আধিকারিকরা। তার পাসপোর্টের দুটি পাতা ছেড়া ছিল। নিজের পাসপোর্ট এর ১৫ ও ৬১ নং পাতা কেন ছিড়েছিলেন ওই ব্যক্তি তিনি এর ঠিকমতো উত্তর তিনি দিতে পারেননি অভিবাসন দপ্তরের আধিকারিকদের। তাকে জিজ্ঞাসাবাদ করা তিনি প্রসঙ্গ এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন অভিবাসন দপ্তরের আধিকারিকরা। সন্দেহ ওই ব্যক্তি কম্বোডিয়ায় যাওয়ার তথ্যগোপন করতে চেয়েছিলেন। সম্ভবত সেদেশে কোন বেআইনিকাজ করে দেশে ফিরছিলেন ওই ব্যক্তি। এই কারণে তা কম্বোডিয়া ভিসার পাতা ছিড়ে ফেলেছিলেন তিনি।

GettyImages 486918394 5c6108d146e0fb00017dd307

অভিবাসন দপ্তরের আধিকারিকরা তাকে আটক করে এনএসসিবিআই থানা পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ জানিয়েছে ওই ব্যক্তি নিজেকে ক্রাইম ইন্টেলিজেন্স ডিটেকটিভ সংস্থার গোয়েন্দা পরিচয় দিচ্ছিলেন। তিনি যে সংগঠন সংগঠনের কথা বলেন সেটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন তবে এই ধরনের কোনো গোয়েন্দা সংস্থা না থাকায় তাকে গ্রেপ্তার করে এনএসসিবিআই থানার পুলিশ।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর