কার্তিকের জন্য ১৫ দিন ধরে বসে রইল তার বাড়ির সামনে

বাংলা হান্ট ডেস্ক: ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির সাফল্যের জোয়ারে ভাসছেন কার্তিক আরিয়ান। কিন্তু বেশ কিছুদিন ধরে তাকে বড় পর্দায় দেখা যায় না কিন্তু এবার খুব শিগগিরই ইমতিয়াজ আলীর লাভ আজকাল টু ছবিতে দেখা যাবে সারা ও কার্তিককে।

তার হাসিতে অনেক তরুনীর মন এমনকি সারা আলি খানও সেই তালিকায় আছে। সেই হাসি এক কলেজ পড়ুয়া কে তার বাড়ির সামনে একটানা ১৫ দিন ধরে বসে থাকতে বাধ্য করে।

   

Screenshot 2019 09 28 22 11 07 424 com.facebook.katana

সূত্রে জানা যায়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, যেখানে ওই তরুণীকে কার্তিকের সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিতে দেখা যায়। কার্তিক তখন ‘কী করছ, কী করছ’ বলে হাত ধরে তরুণীকে তুলে নেন। তবে কার্তিকের সঙ্গে শুধু সেলফি তুলেই বাড়ি ফিরতে হয়েছে ওই তরুণীর।

জানা যায়, ওই তরুণী টানা ১৫ দিন ধরে কলেজে না গিয়ে রোজ কার্তিকের বাড়ির সামনে এসে দাঁড়িয়ে থাকতেন। সারাদিন ধরে অপেক্ষা করে রাতে বাড়ি ফিরে যেতেন। ফের সকালে উঠে চলে আসতেন কার্তিক আরিয়ানের বাড়ির সামনে। এমন ভাবে টানা ১৫ দিন এভাবেই চলার পর অবশেষে কার্তিকের দেখা পান ওই তরুণী। নিরাপত্তারক্ষীদের বেড়াজাল টপকে ওই তরুণীকে নিজের বাড়ির ভেতরে নিয়ে যান কার্তিক। তার সঙ্গে বেশ কিছুক্ষণ গল্পও করেন। তারপর বাইরে বের হয়ে আসার পর তরুণী রাস্তার মধ্যেই হাঁটু গেড়ে বসে কার্তিককে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।

সম্প্রতি কার্তিক এক সাক্ষাৎকারে বলেন, “আমার মা প্রায়শই এ ধরনের অনেক ফোন রিসিভ করেন, যেখানে আমার সঙ্গে বিয়ের প্রস্তাব দেওয়া হয়”।

সম্পর্কিত খবর