ফের দুরন্ত ব্যাটিং করলেন কে এল রাহুল। রাহুল ও মনীশের ব্যাটের উপর ভর করে ছত্রিশগড়কে হারালো কর্ণাটক।

বিজয় হাজারে ট্রফিতে এইদিন ব্যাঙ্গালুরুর চেন্নাস্বামী স্টেডিয়ামে কর্ণাটক বনাম ছত্রিশগড়ের ম্যাচ ছিল। মনিশ পান্ডের নেতৃত্বাধীন কর্ণাটক দল 79 রানে হারিয়ে দেয় ছত্রিশগড় কে। ব্যাট হাতে এই দিন দুর্দান্ত পারফরম্যান্স করেন কর্নাটকের অধিনায়ক মনিশ পান্ডে এবং তাকে যোগ্য সঙ্গ দেন কে এল রাহুল।

চিন্নাস্বামী স্টেডিয়ামে ছত্রিশগড় অধিনায়ক টসে জিতে ব্যাটিং করার জন্য পাঠায় কর্ণাটক দলকে। আর শুরুতেই ওপেনার এবং ফার্স্ট ডাউন ব্যাটসম্যান করুন নায়ারকে হারিয়ে চাপে পড়ে যায় কর্ণাটক। তারপর দলের হাল সামলায় অধিনায়ক মনীশ পাণ্ডে এবং ওপেনার কে এল রাহুল। এবং দুজনের ব্যাটের উপরে ভর কর্ণাটক পৌঁছে যায় একটা মজবুত স্থিতিতে। অধিনায়ক মনীশ পাণ্ডে করেছেন 118 বলে 142 রান এবং তার সাথে দলের রান ভালো জায়গায় নিয়ে যাওয়ার সাহায্য করেছেন ওপেনিং কে এল রাহুল। এইদিন রাহুলের ব্যাট থেকে এসেছে 81 রান।

IMG 20191003 093505

এই দুজনের ব্যাটের উপর ভর করে নির্ধারিত 50 ওভারে কর্ণাটক রান সংখ্যা পৌঁছায় 285 তে। জবাবে ব্যাট করতে নেমে ছত্রিশগড়ের ইনিংস শেষ হয়ে যায় মাত্র 206 রানে তারা ব্যাটিং করেছে 44.1 ওভার। ছত্রিশগড়ের হয়ে সর্বোচ্চ 43 রানের ইনিংস খেলেন অমরজিৎ খরে, কিন্তু খুব বেশি সময় তিনি পিচে টিকে থাকতে পারেননি। কর্নাটকের দাপুটে বোলিংয়ের সাহায্যে একের পর এক ছত্রিশগড়ের ব্যাটসম্যান সাজ ঘরে ফিরে যায়।

অপরদিকে বিজয় হাজারে ট্রফির না অন্য ম্যাচে স্বরাষ্ট্র 153 রানে হারিয়েছে অন্ধ্রপ্রদেশকে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর