রজার ফেডারারকে ধোনির বায়োপিক দেখার পরামর্শ দিলেন তার ভক্তরা।

প্রিমিয়াম লীগ খেলতে ভারতে এসেছেন রজার ফেডেরার। আর ভারতে এসে এই কিংবদন্তি টেনিস তারকা জানিয়েছেন তিনি ভারতের বলিউডের সিনেমা দেখতে খুব পছন্দ করেন।

20 টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী রজার ফেডারের সাংহাই মাষ্টার্স ওপেন খেলতে যাওয়ার আগে তার ভক্তদের কাছে জানতে চান এই সফরে ভারতে গিয়ে কোন কোন বলিউডের মুভি দেখা উচিত। তিনি বিশেষ করে বলিউডের মুভি দেখতে চেয়ে টুইটারে তার ভক্তদের কাছে জানতে চান কোন ধরনের মুভি দেখা ভালো।

কোন ধরনের বলিউড সিনেমা দেখবো সেটা কি কেউ জানাতে পারবেন রজার ফেডারারের এই টুইটের পরেই তার অনুগামীরা তাকে একের পর এক ভালো ভালো সিনেমা দেখার পরামর্শ দিতে শুরু করেন। তার সেই টুইটে এক ভক্ত লেখেন বলিউডে ধোনির বায়োপিক দেখতে পারেন খুব অনুপ্রেরণা মূলক কাহিনী।

11607951207784bdfdb09f9c46e4edc6a561bcfc9

অনেকে বলেছেন যে এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি দেখুন। এই সিনেমা দেখলে আপনি জানতে পারবেন যে কেমন ভাবে ধোনির হাত ধরে ভারত বিশ্বকাপ জিতেছিল, ধোনির কষ্টের জীবন সম্বন্ধে আপনার ধারণা হবে এবং একজন ক্রীড়াবিদ হিসাবে আপনি হয়তো আপনার জীবনের সাথে অনেক সাদৃশ্য খুঁজে পাবেন।

তবে রজার অনুগামীরা শুধুমাত্র ধোনি সিনেমায় আটকে থাকেন নি। অনেকেই আবার বলেছেন বলিউডের সোলে, লগান, যোধা আকবর সহ দঙ্গল এই সমস্ত সিনেমা অবশ্যই দেখবেন। তাহলে ভারতের ব্যাপারে অনেক অজানা জিনিস জানতে পারবেন সেই সাথে ক্রীড়াবিদ হিসাবে এই সমস্ত সিনেমা আপনাকে অনেক বেশি অনুপ্রেরণা জোগাবে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর