দাদার লন্ডনের ফ্ল্যাটের চাবি এবার থেকে কার কাছে থাকবে সেটা নিজের মুখেই জানালেন দাদা।

বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর শহরে ফিরেছেন সৌরভ গাঙ্গুলী। শহরে ফেরার পরেই সিএবির তরফ থেকে সংবর্ধনা দেওয়া হয় সৌরভ গাঙ্গুলি কে। এই সংবর্ধনা অনুষ্ঠানে হাজির ছিলেন সিএবির প্রাক্তন এবং বর্তমান প্রশাসকরা। সেইসাথে হাজির ছিলেন প্রাপ্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ এবং প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। অনুষ্ঠানে ভিডিও এর মাধ্যমে দাদাকে শুভেচ্ছা বার্তা জানান ভারতীয় স্পিনার হরভজন সিং সেই সাথে তিনি দাদার দিকে ছুড়ে দেন একটা দুসরা। হরভজন দাদাকে বলেন যে দাদা তোমার লন্ডনের ফ্ল্যাটের চাবিটা আমায় দেবে?

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি হরভজন সিংয়ের এই দুসরা বল সামলালেন নিজস্ব ভঙ্গিতেই। দাদা হরভজন সিংয়ের সেই কথার উত্তরে বলেন যে আমার লন্ডনের ফ্লাটের চাবি আগে থেকেই চেয়ে নিয়েছে ভিভিএস লক্ষ্মণ।

244501990918ee0a0981cc3303ce6e038260ed943

আর দাদার সেই উত্তর দেওয়ার পরে হাসির খোরাক বয়ে ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেনে। অবশ্য সেই সময় ভাজ্জির কাছে সেই প্রশ্নের উত্তর পৌঁছায়নি তবে এতক্ষণে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন যোগাযোগ মাধ্যমে দৌলতে হরভজন সিংয়ের কাছে এই প্রশ্নের উত্তর পৌঁছে গিয়েছে।

এরপর স্টেজ থেকে নামার সময় দাদা এই প্রসঙ্গে হাসতে হাসতে বলেন যে আমরা সকলে মিলে একটা পরিবার তাই ফ্লাটের চাবি পরিবারের যে কোন এক সদস্যের কাছে থাকলেই হল।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর