ভোডাফোন গ্রাহকদের জন্য দুঃসংবাদ! ডিসেম্বর থেকেই বাড়ছে মোবাইলের খরচ

বাংলা হান্ট ডেস্ক : ভোডাফোন আইডিয়ার ব্যবসায় কোটি কোটি টাকা ক্ষতি হয়েছে, জিওর দৌড়ে পাল্লা দিতে গিয়ে কার্যত মুখ থুবড়ে পড়ে ব্যবসা লাটে ওঠার অবস্থা ভোডাফোন আইডিয়ার। যেখানে আগে ভোডাফোনের খরচ অনেকটাই বেশি ছিল কয়েক বছরের মধ্যে ভোডাফোন একে বারেই তাঁর প্ল্যান গুলি সস্তায় বিক্রি করছিলেন, আর তাতেই ক্ষতির মুখে পড়তে হয়েছে কিন্তু এবার ক্ষতির কথা মাথায় রেখে বিভিন্ন ট্যারিফ প্ল্যানের দাম বাড়াতে চলেছে ভোডাফোন আইডিয়া।787908 vodafone idea 062718

তাই সম্প্রতি ভোডাফোন আইডিয়ার তরফে জানানো হয়েছে আগামী ডিসেম্বর মাস থেকেই তাঁদের বিভিন্ন ট্যারিফ প্ল্যানের দাম বাড়তে চলেছে তাই স্বভাবতই ভোডাফোন গ্রাহকদের যথেষ্টই দুঃসংবাদ। কারণ এই মুহূর্তে সব থেকেই স্পিডি নেটওয়ার্কের তালিকায় রয়েছে ভোডাফোন। অন্যদিকে ভোডাফোন আইডিয়ার তরফে ভারতে তাদের ব্যবসা করাটা কঠিন হয়ে পড়েছে বলে জানিয়েছে।

তবে দেশের মধ্যে অন্যতম দ্রুত গতির নেটওয়ার্ক সম্পন্ন ভোটার করে ক্ষতির পরিমাণ সব থেকে বেশি। আর এ জন্য কেন্দ্রীয় সরকারের অসহযোগিতা এবং বকেয়া লাইসেন্স নিয়ে সুপ্রিম কোর্টের রায়কেই দায়ী করেছে ভোডাফোন সংস্থা। যেহেতু দেশের শীর্ষ আদালতের তরফে বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাই কার্যত চিন্তার ভাঁজ পড়েছে ভোডাফোনের কপালে।

বিশেষ করে সম্প্রতি তিন মাসের যে রিপোর্ট তাতে ভোডাফোন আইডিয়ার অবস্থা একেবারেই খারাপ কারণ আর্থিক বছরের প্রথম তিন মাসে প্রায় পাঁচ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে কোম্পানির।

সম্পর্কিত খবর