আসাদউদ্দিন ওয়েইসি র মতো মানুষদের ওপর ভরসা করার প্রয়োজন নেই: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বাংলা হান্ট ডেস্ক :সাংসদ হওয়ার পর থেকে বেশ কয়েকবার বিস্ফোরক মন্তব্য করে বসেছিলেন হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়েইসি, বিশেষ করে অযোধ্যা মামলার রায়দানের পর কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বারবার সরব হতে দেখা গিয়েছে একই সঙ্গে সুপ্রিম কোর্টের রায়কেও তিনি অমান্য করে দৃষ্টান্ত মূলক কথাবার্তা বলেছিলেন। এ বার সেই আসাদউদ্দিন ওয়াইসিকে সরাসরি তোপ দাগলেন মুখ্যমন্ত্রী।Mamata Owaisi

সোমবার কোচবিহারের একটি সমাবেশে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষজনকে আসাদ উদ্দিনের থেকে দূরে থাকার বার্তা দিয়ে উগ্র মৌলবাদের বিরুদ্ধে তোপ তেই আসাদউদ্দিন ওয়াইসির মতো মানুষদের ওপর ভরসা করার প্রয়োজন নেই বলে জানান মুখ্যমন্ত্রী। একই সঙ্গে এ দিন ওই শিখে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী বলেন, কিছু মানুষের স্বভাব হচ্ছে মানুষের সঙ্গে ভেদাভেদ সৃষ্টি করা, এঁরা হায়দারাবাদ থেকে আসেন এবং তাঁদের দলও এই কার্যকলাপে অংশগ্রহণ করে।

একই সঙ্গে তিনি আরও বলেন এরা সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের বিভিন্ন আশ্বাস দিয়ে থাকেন কিন্তু তাঁকে বিশ্বাস করবেন না। তবে যে আসাদউদ্দিন ওয়েইসি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগেছে ঠিক তার বিপক্ষে গিয়ে মুখ্যমন্ত্রীর এই বক্তব্য বলার কারণ কারও কাছেই স্পষ্ট নয়। যেহেতু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিশানায় সর্বদাই বিজেপি থাকে তাই এআইএমআইএম প্রধানকে এহেন ভাষায় কটাক্ষ করা নিয়েই কার্যত সকলেই চমকে উঠেছেন।


সম্পর্কিত খবর