পিঙ্ক বলের টেস্টকে কেন্দ্র করে গোলাপি মিষ্টি তৈরি করা হল কলকাতায়, টুইটারে সেই ছবি পোষ্ট করলেন দাদা।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর উদ্যোগে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে দিনরাত্রি টেস্ট। আজ কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হতে চলেছে দেশের মাটিতে প্রথম গোলাপী বলে টেস্ট ম্যাচ। ইতিমধ্যেই এই ঐতিহাসিক ম্যাচ ঘিরে ক্রিকেটপ্রেমীদের মধ্যে বাড়তি উন্মাদনা চোখে পড়েছে।

ইডেন গার্ডেন্স এর পাশাপাশি এই মুহূর্তে পুরো কলকাতা শহর গোলাপী জ্বরে কাবু হয়ে রয়েছে। হাওড়া ব্রিজ থেকে শহীদ মিনার সর্বত্রই গোলাপি আলোয় আলোচিত হয়ে উঠেছে। আর এর থেকে বোঝা যাচ্ছে এই টেস্ট ম্যাচকে কতটা স্মরণীয় করে রাখতে চাই বিসিসিআই। কলকাতা শহরের এমন গোলাপি আলোয় সেজে ওঠার ছবি নিজের টুইটার এবং ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

182450452a571ef23350ae8f42c220a5aa453a954

আর এবার সব কিছুকে ছাপিয়ে ইডেনে গোলাপি বলের টেস্ট কে কেন্দ্র করে তৈরি করা হয়েছে গোলাপি রঙের মিষ্টি। এর সাথে তৈরি করা হয়েছে গোলাপি রঙের বন বন সন্দেশ। আর এই ধরনের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

আসলে বাঙালির সাথে মিষ্টির এক অদ্ভুত সম্পর্ক রয়েছে। আর কলকাতার মাটিতে প্রথম দিনরাত্রি টেস্ট। আর সেই টেস্টকে কেন্দ্র করে মিষ্টি বানানো হবে না সেটা ভাবাই যায় না। আর তাই এই টেস্ট ম্যাচকে স্মরণীয় করে রাখতে বিশেষ গোলাপি রঙের মিষ্টির ব্যবস্থা করেছে শহর কলকাতা।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর