অবশেষে মিডিয়ার সামনে এলেন দেবশ্রী ! জল্পনা উড়িয়ে খুলে বললেন সবকিছু

বাংলা হান্ট ডেস্ক : আগষ্ট মাস থেকে এক প্রকার দেবশ্রী রায়ের তৃণমূলে ছেড়ে বিজেপিতে যোগদানের জল্পনা তুঙ্গে উঠেছে। 14 আগষ্ট তারিখে বিজেপির সদর দফতরে দেখাও গিয়েছিল তাঁকে। যদিও সেদিন শোভন ও বৈশাখীর মনোমালিন্যের জন্য যোগদান দেওয়া হয়নি। ফেরত আসতে হয়েছিল। কিন্তু তারপর দিলীপ ঘোষের সঙ্গে দেবশ্রীর দেখা করা নিয়েও কিন্তু কম কিছু হয়নি।তবে তারপর থেকে আসতে আস্তে সেই জল্পনা স্তীমিত হয়েছে।DSC 0048

তবে এবার সেই জল্পনায় জল ঢেলে দিলেন খোদ রায়দিঘির সাংসদ নিজেই। তৃণমূলের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে গেছে তাই তিনি তৃণমূলে ছিলেন এবং তৃণমূলেই থাকবেন বলে জানান। একইসঙ্গে দলের হয়ে এবার থেকে সক্রিয় ভূমিকায় দেখা যাবে বলেও জানান দেবশ্রী। সোমবার বিধানসভায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সরাসরি স্বীকারক্তি করে অযথা বিতর্ক তৈরি করা হচ্ছে বলে মন্তব্য করেন দেবশ্রী।

   

বরাবরই দিদির খুব কাছের মানুষ তিনি। কাজে কর্মে একেবারে দিদির সেরার তালিকায় রয়েছেন। দলের যেকোনো গুরুত্বপূর্ণ কাজেই তাঁকে দেখা যায়। কিন্তু বেশ কয়েকমাস ধরে দলের সঙ্গে তাঁর দূরত্ব বেড়ে ছিল। তাই কয়েকমাস ধরে বিজেপির সঙ্গে আবার কখনও তৃণমূলেপ সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন।

তবে তিনি যে এখনও ঘাসফুলেই আছেন এবং দিদির কাজই করতে চান সোমবার তা একপ্রকার স্পষ্ট্য করে দিলেন। তবে এসবের পরেও তিনি কেন বিজেপির সদর দফতরে গিয়েছিলেন। কি জন্যই গিয়েছিলেন। কার সঙ্গে গিয়েছিলেন এসব প্রশ্নের উত্তর জানতে কিন্তু বেশ কৌতূহলী সকলেই।

সম্পর্কিত খবর