অজিতের ইস্তফা মিলিয়ে দিল পাওয়ার পরিবারকে, দাদার পদক্ষেপে খুশি বোন সুপ্রিয়া

বাংলা হান্ট ডেস্ক: যে ভাইপোকে গড়ে পিঠে রাজনীতিতে প্রবেশ করিয়েছিলেন শরদ পাওয়ার সেই ভাইপো শনিবার কার্যত কাকার কথা না রেখে চলে গিয়েছিলেন বিজেপিতে কিন্তু মাত্র তিন দিনের মধ্যে সেই ভুল বুঝতে পেরে কাকার ডাকে সাড়া দিয়ে আবারও এনসিপি তে ফিরলেন সদ্য উপমুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেওয়া অজিত পাওয়ার।Supriya Sule Ajit Pawar

যে অজিতের উপমুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণ নিয়ে আদরের বোন সুপ্রিয়া সুলে হোয়াটসঅ্যাপ স্টেটাস দিয়ে লিখেছিলেন ভেঙে গেল দল এবং পরিবার সেই বোন এ বার বিধানসভায় দাদা কে দেখে তে এগিয়ে এলেন। জড়িয়েও ধরলেন দুজনকে, দেখে মনে হচ্ছিল কত দিন সাক্ষাত নেই আর সেই চিত্রই ধরা পড়ল সংবাদমাধ্যমের ক্যামেরায়।

দাদার সিদ্ধান্তে আর কেউ না হোক বোন যে যথেষ্টই খুশি তার প্রমাণ মিলল, তাই দাদার পায়ে হাত দিয়ে প্রণাম সারতে বললেন না সুপ্রিয়া সুলে। উল্লেখ মঙ্গলবার সন্ধ্যায় রাজ্যের সদ্য নির্বাচিত বিধায়কদের শপথবাক্য পাঠ করালেন প্রোটেম স্পিকার কালিদাস কলম্বোকর, তাই অন্যান্য বিধায়কদের মতো অজিত পাওয়ারও উপস্থিত হয়েছিলেন শপথ গ্রহণ অনুষ্ঠানে।

এর পর সংবাদমাধ্যমে তিনি এনসিপি তে ছিলেন আছেন এবং থাকবেন এমনটাই মন্তব্য করেন। তবে অজিতের শপথ গ্রহণের পর তাঁর বোন সুপ্রিয়া যে ভেঙে পড়েছিলেন তা বোঝা গিয়েছিল তাঁর হোয়াটস স্টেটাস দেখে, তাই বিষয়টিকে রাজনৈতিক রং না দিয়ে পারিবারিক ঘটনা বলে দায় সেরেছে তাঁদের দল।

তবে অজিতের পরিষদীয় নেতা হিসেবে দায়িত্ব ফিরে পাওয়ার সম্ভাবনা কি রয়েছে?এটাই এখন লাখ টাকার প্রশ্ন

সম্পর্কিত খবর