শনিবার থেকে রবিবার অবধি হাওড়া মেন শাখায় বন্ধ থাকবে ট্রেন চলাচল

বাংলা হান্ট ডেস্ক : হাওড়া কারশেড এলাকা সংস্কারের জন্য আগামী শনিবার রাত থেকে রবিবার সকাল অবধি বন্ধ থাকবে হাওড়ায় ট্রেন চলাচল। টানা আট ঘণ্টা কাজ চলার জন্য আপ ও ডাউন দুটি পাঁশকুড়া লোকাল কে বাতিল করা হয়েছে। একই সঙ্গে রবিবার সকালে ইস্পাত এক্সপ্রেস ও ফলকনামা এক্সপ্রেসের সময় বদল করা হয়েছে। এ ছাড়াও এক গুচ্ছ ট্রেন মাঝপথে থেমে যাবে।

আসলে রেল লাইনের সুরক্ষা বাড়াতে কারশেডের উন্নয়নের দিকে নজর রাখছে পূর্ব রেল, যদিও শুধুমাত্র কার সিট নয় কারশেড ক্রসিং পয়েন্টের ক্ষেত্রেও কিছু কিছু বদল করা হবে। তাই শনিবার রাত আটটা 15 মিনিট থেকে রবিবার সকাল 8 টা 15 মিনিট অবধি ট্রেন চলাচল বন্ধ থাকবে।fire breaks out in coach of kalka howrah train no casualties

এক নজরে দেখে নিন কোন ট্রেনের সময়সূচি বদল হল ফোনগুলি বাতিল হবে- 1. আপ ও ডাউন 38405, 38408 বাতিল থাকবে। 2. রবিবার সকালে আপ ইস্পাত এক্সপ্রেস সকাল 6.55 মিনিটের পরিবর্তে সকাল নটা বেজে দশ মিনিটের হাওড়া থেকে ছাড়বে, ফলকনামা এক্সপ্রেসের সময় বদল হয়ে 7.25 এর বদলে ছাড়বে সকাল নটা কুড়ি মিনিটে। 3. ডাউন কোরাপুট এক্সপ্রেস, যশবন্তপুর এক্সপ্রেস, তাম্রলিপ্ত এক্সপ্রেস খড়্গপুর ডিভিশনের বিভিন্ন স্টেশনে আটকে রাখা হবে।

সম্পর্কিত খবর